সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যোগগুরু রামদেবকে বিয়ে করতে চান বলিউডের এই দুই গ্লামার কন্যা

dsnewspic9sep17__01134বিনোদন ডেস্ক ::
যোগগুরু রামদেব নিয়ে সন্ন্যাসী হলেও তাঁর মহিলা ভক্তদের সংখ্যা কিছু কম নয়। তিনি শুধু এদেশে নয়, বিদেশেও যথেষ্ট জনপ্রিয়। আমজনতা থেকে শুরু করে তাবড় সেলেবসরা তাঁর ভক্ত। বাবা রামদেবের যোগশিক্ষা যেমন রয়েছে তেমন স্বদেশীয় ব্র্যান্ড পতঞ্জলিও রমরমিয়ে চলছে। ভারতের প্রায় প্রতিটি ঘরে পৌঁছে গিয়েছে পতঞ্জলির প্রোডাক্ট। এহেন সফল বাবার ভক্ত শুধু নয়, তাঁকে বিয়ে করতেও যে অনেকে পিছপা হবেন না, তা বলে দেওয়াই যায়।

বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ন্ত বহুবার বাবা রামদেবকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন। কিছুদিন আগেও তিনি জানিয়েছেন, তাঁর প্রস্তাবের বিনিময়ে বাবা রামদেব এখনও কিছু জানাননি। রামদেবকে ছাড়া তিনি আর কাউকে বিয়ে করবেন না বলেও জানিয়েছেন রাখী।

আর এক গ্ল্যামার কুইন মল্লিকা শেরাওয়াতও বাবা রামদেবের ভক্ত। মল্লিকাকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করায় তিনি বলেছেন, তাকেই বিয়ে করবেন যিনি প্রতিদিন যোগব্যায়াম করেন। রামদেব বাবার নাম সরাসরি না নিলেও তাঁকেই যে পছন্দ মল্লিকার তা তিনি বুঝিয়ে দিয়েছেন।

যদিও এসবে পাত্তা না দিয়ে বরাবরের মতো বাবা রামদেব জানিয়েছেন, তিনি সাধু। গার্হস্থ্য জীবনের প্রতি তার কোনও আগ্রহ নেই। এসব জিনিস থেকে তিনি দূরে থাকতে চান। মানুষের সেবা করতে চান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: