সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে গরীব ও অসহায়দের নিয়ে খিদমাতুল ইনছান ফাউন্ডেশনের মধ্যাহ্ন ভোজ

vj copyসুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের জামালগঞ্জে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পুর্নমিলনী ও গরীব-অসহায়দের নিয়ে মধ্যাহ্ন ভোজন অনুষ্ঠিত হয়েছে। জামালগঞ্জের সেবামূলক সংগঠন খিদমাতুল ইনছান ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার দুপুরে উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে মধ্যান্য ভোজ পূর্বে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সভাপতি মোঃ আলতাফুর রহমান।

হাফিজ মাওলানা মোঃ মাছরুফ আহম্মেদ’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,মাওলানা শায়েখ আব্দুল বাছির,মাওলানা হাম্মদ আহম্মদ (গাজী নগরী),তাহিরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি,মাওলানা শায়েখ আব্দুল কাদির,মাওলানা আলীনুর, উপজেলা বিএনপির নেতা শাহ্ মোঃ শাহজাহান মিয়া,গোলাম সারুয়ার,যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার চৌধুরী রানা,তাহিরপুর উপজেলা ছাত্রদল নেতা মেহেদী হাসান উজ্জ্বল ও সদর ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার,জামালগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ ও কোষাধক্ষ্য আখতারুজ্জামান তাং,ছাত্র নেতা হাফেজ ত্বাহা হুসাইন প্রমুখ।

বক্তারা বলেন,খিদমাতুল ইনছান ফাউন্ডেশন জামালগঞ্জে সব সময় আর্থমানবতার সেবায় কার করে যাচ্ছে। বিশেষ করে অসহায়,দরিদ্র ও বঞ্চিত মানুষের কথা বলতে ও তাদের সাহায্য করতে সব সময় কাজ করে যাচ্ছে। যারা মানুষের কল্যানে এমন মহতি উদ্যোগ নিয়ে কাজ করে যাচ্ছে নিঃসন্ধেহে তারা প্রসংসার দাবীদার। মানবতার সেবায় আরো এগিয়ে কাজ করার জন্য খিদমাতুল ইনছান ফাউন্ডেশনের সকল কর্মীদের কে আহবান জানান। বক্তারা বার্মার মোসলমানদের উপর পৈচাশিক বর্বরতা বন্ধের জন্য ও রোহিঙ্গার মোসলমানদের সাহায্য করার জোর দাবী জানান। বক্তারা আরো বলেন, মায়ানমারের গনহত্যার বিরুদ্ধে চলতি মাসে সুনামগঞ্জ-৩ আসনের সাবেক এমপি শাহীনুর পাশা চৌধুরীর ডাকে রোড মার্চ সফল করতে বর্তমান সরকারের উর্দ্ধতন কর্তাদের সার্বিক সাহায্য কামনা করেন। অনুষ্ঠান শেষে গরীব-অসহায়দের নিয়ে মধ্যান্য ভোজ অনুষ্ঠিত হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: