সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্যার্তদের ত্রাণ দিলেন ওমর সানি

omar-sunny-1-20170908204827বিনোদন ডেস্ক:: টাঙ্গাইলে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন চিত্রনায়ক ওমর সানি। জয়যাত্রা ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার সেখানকার ফুলকী ইউনিয়নের আইসড়া ও একডালা গ্রামে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন তিনি।

বর্তমানে ওমর সানি সেখানেই আছেন। শুধু ওমর সানি নয়, তার সঙ্গে ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিআইপি এবং নারী উদ্যোক্তা হেলেন জাহাঙ্গীরসহ স্থানীয় রাজনৈতিক, সমাজসেবক ও গণ্যমান্য অনেকে।

পানিবন্দী শতাধিক মানুষের পাশে দাঁড়াতে পেরে অন্যরকম প্রশান্তি পেয়েছেন বলে শুক্রবার সন্ধ্যায় জানিয়েছেন ওমর সানি। তিনি বলেন, এ ধরনের সমাজসেবা করতে পারা অনেক শান্তির কাজ। সবার কাছে দোয়া চাই যেন আগামীতে এমন কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পারি।

ওমর সানি আরও বলেন, জয়যাত্রা ফাউন্ডেশনের সঙ্গে একহয়ে আগামীতে আরও কিছু ব্যতিক্রমী কাজ করব। এখন এ ব্যাপারে কিছুই বলতে চাই না।

ওমর সানি বর্তমানে ‘আমি নেতা হবো’ নামের একটি ছবিতে কাজ করছেন। পাশাপাশি ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘কেউ কথা রাখে না’ নামের আরও দুটি ছবির শুটিং শুরু করবেন। সবগুলো ছবিতে ওমর সানির বিপরীতে আছেন মৌসুমী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: