সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে বিস্ফোরকসহ আটক ১

46032ডেস্ক রিপোর্ট:: সিলেটের জৈন্তাপুর উপজেলা থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যসহ মোঃ কিবরিয়া আহম্মেদ (২৪) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় র‌্যাব-৯এর একটি বিশেষ টিম বিস্ফোরকদ্রব্যসহ আসামীকে আটক করে। আটককৃত ব্যক্তি সিলেটের জৈন্তাপুর উপজেলার দক্ষিণ নয়াখাল গ্রামের ইজাজুল হকের ছেলে । সে পেশায় অটোরিকশা চালক।

র‌্যাব-৯ এর এএসপি ও সহকারী পরিচালক (মিডিয়া) পিযুষ চন্দ্র দাস জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে জৈন্তাপুর থানাধীন তামাবিল রোড দিয়ে বিস্ফোরক পাচার হবে। এমন খবরের সত্যতা যাচ্ইা করতে গতকাল বৃহস্পতিবার বেলা ৩ টায় তামাবিল রোডস্থ হরিপুর বাজার হতে অনুমান ৫০০ মিটার দূরে জৈন্তাপুর থানার দিকে করিসেরপুর ব্রীজের উপর অবস্থান করে র‌্যবের দল। কিছুক্ষণ অপেক্ষার পর নম্বর প্লেইট বিহীন একটি সিএনজি করিসেরপুর ব্রীজের উপর কাছাকাছি পৌঁছালে সিএনজিটিকে থামানোর জন্য সংকেত দেওয়া হয়। গাড়িটি থামলে সিএনজিতে তল্লাশী চালিয়ে যাত্রীর সিটের পিছন থেকে ০১ টি সাদা রংয়ের শপিং ব্যাগ ভর্তি খাকী কাগজের মোড়ানো ০৬ (ছয়) পিস হাই এক্সপ্লোসিভ পাওয়ার জেল যার ওজন অনুমান ০.৭৭০ কেজি (সাতশত সত্তর গ্রাম) এবং একটি সাদা কালো রংয়ের ইংরেজিতে SYMPHONY লেখাযুক্ত বক্সের ভিতর তার সমেত ইলেকট্রিক ডেটোনেটর ০৬ (ছয়) পিস, যার ওজন অনুমান ৫০ গ্রাম উদ্ধার করে র‌্যাব-৯।

পরে বিস্ফোরক বহনকার‌ী প্লেইট বিহীন সবুজ রংয়ের তিন চাকা বিশিষ্ট ফোর স্ট্রোক সিএনজিসহ উহার চালককে আটক করা হয়। আটক ব্যক্তিসহ বিস্ফোরক দ্রব্য ও সিএনজি জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: