সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোহিঙ্গা হত্যার প্রতিবাদে সিলেট রিপোর্টার্স ক্লাব’র মানববন্ধন

IMG_0131মায়ানমারে রোহিঙ্গা গণহত্যার প্রতিবাদে সিলেটে বিশাল মানববন্ধন করেছে সিলেট রিপোর্টার্স ক্লাব। শুক্রবার (০৮ সেপ্টেম্বর) নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে এ মানববন্ধন পালিত হয়।

এতে প্রধান আলোচকের বক্তব্যে মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও গ্রেনেড হামলায় আহত মো: জামাল আহমদ চৌধুরী বর্তমান সরকারের কাছে জোড় দাবী জানিয়ে বলেন, মায়ানমারে রোহিঙ্গাদের উপর নিপিড়ণ, নির্যাতন ও গণহত্যা বন্ধ করার জন্য জাতি সংঘের কাছে জোড়ালো পদক্ষেপ নেয়ার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, অনতি বিলম্বে এই গণহত্যা বন্ধ না করলে বাংলার জনগণ নিরব থাকবে না। এ আন্দোলন তীব্র থেকে তীব্রতর রূপ ধারণ করবে। পরবর্তিতে তা সামাল দেওয়া কাহারো পক্ষে সম্ভব হবেনা।

ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ বলেন, আজকের এই রোহিঙ্গা প্রসঙ্গকে কেন্দ্র করে সারা পৃথিবীতে যে অস্থিরতা বিরাজ করছে, তা কোনো গণতান্ত্রিক সমাজ ব্যবস্থায় মঙ্গলের বার্তা নিয়ে আসেনা। এই আন্দোলন বাঁধ ভাঙ্গা জোয়াড়ের মত সৃষ্টি হবে। তাই অনতি বিলম্বে কুটনৈতিক উপায়ে তার আশু সমাধান কল্পে বিহীত ব্যবস্থা নেওয়ার জন্য বাংলাদেশ সরকারকে উদ্দাত্ত আহ্বান জানান তিনি।

বিশাল এ মানববন্ধনে উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রকিব আল মাহমুদ, সহ-সভাপতি সুনির্মল সেন, সহ-সাধারণ সম্পাদক আমির হোসেন সাগর, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন আবুল, ক্রীড়া সম্পাদক জসিম উদ্দিন, অর্থ সম্পাদক জসিম উদ্দিন, দফতর সম্পাদক ফয়সাল আহমদ, সদস্য ইফতেখার আহমদ ইফতি, মো: আব্দুস সামাদ, আবিদুর রহমান আব্দুল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মো: ইসলাম আলী, বিশিষ্ট ফটোগ্রাফার ও লেখক আহমদ সোহেল, আলোরপথ ছাত্রকল্যাণ ফোরাম (আছাফ)’র সভাপতি ইমরান আহমদ, প্রচার সম্পাদক ইমন আহমদ মুন্না, গোল্ডেন বয়েজ ক্লাবের সভাপতি রেজওয়ান আহমদ রাহাত, সবুজ বাংলা সমাজ কল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শান্ত, গোলাম রহমান, ইমাদ উদ্দিন ইমন, রাব্বানী আহমদ জীবন, আলাউদ্দিন আলাই, হোসাইন সিকদার, শামিম খান রবিন, আমিরুল ইসলাম, তোফায়েল আহমদ, আফজাল হোসাইন, ইমান উদ্দিন, নেহাল আহমদ প্রমূখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: