সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে এসএসসি ও এইচএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান

onnesha-2 মৌলভীবাজার সংবাদদাতা: জমকালো অয়োজনে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৭ সালের এসএসসি ও এইচ এসসি (জিপিএ-৫) ৪শত ৯৮ জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করেছে অন্বেষা। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মৌলভীবাজার সরকারী কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাজনগর ডিগ্রি কলেজের অধ্যাপক,অন্বেষা সদস্য ও সিনিয়র সাংবাদিক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় ও সাবেক অতিরিক্ত সচিব ও অন্বেষা সভাপতি আব্দুল কাদির মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ইয়াসমিন হক, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যাপক সৈয়দ মুহিবুল আমিন, অধ্যাপক ড. ফজলুল্লা, জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মো: আশরাফুল ইসলাম, উপধ্যাক্ষ আবু সাইদ, জেলা শিক্ষা অফিসার মো: আব্দুল ওয়াদুদ,অন্বেষা চীফ কর্ডিনেটর,দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী এবং সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ, দৈনিক মৌমাছি কন্ট পত্রিকার ডিরেক্টর ও বিশিষ্ট সমাজসেবক যুক্তরাজ্য প্রবাসী শাহ শাফি কাদির, অন্বেষা কো অর্ডিনেটর রাধা কান্তি ধর।
onneshaজেলার সাতটি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এসএসসির ৪শত ২২জন,এইচএসসি ৭৬জন মোট ৪শত ৯৮জন শিক্ষার্থীকে সংবর্ধনা সনদক্রেষ্ট ও ছবিসহ ম্যাগাজিন ও ১৩ জন জনকে নদগ অর্থ প্রদান করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: