সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে বিএনপিসহ বিভিন্ন ইসলামী সংগঠনের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

nbহবিগঞ্জ সংবাদদাতা:: মায়ানমারের আরাকান রাজ্যে রোহিঙ্গা মুসলিমের উপর পাশবিক নির্যাতন বন্ধের দাবীতে নবীগঞ্জে মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে বিভিন্ন সংগঠন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গসংগঠন নবীগঞ্জ উপজেলা ও পৌর শাখা,নবীগঞ্জ সম্মিলিত ইসলামী সংগ্রাম পরিষদ ও দিনারপুর পরগনার সর্বস্থরের তৌহিদী জনতা,কওমী উলামা পরিষদ নবীগঞ্জ শাখা
পৃথক পৃথক স্থানে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে ।

শুক্রবার বাদ জুম্মা নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গসংগঠন নবীগঞ্জ উপজেলা ও পৌর শাখার উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে এসময় নবীগঞ্জ পৌর সভার মেয়র ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সাবির আহমেদ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য,হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক এম.পি আলহাজ্ব শেখ সুজাত মিয়া, বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু,সাংগঠনিক সম্পাদক সিহাব আহমেদ চৌধুরী, পৌর বিএনপির সহ সভাপতি মুশফিকুজ্জামান চৌধুরী নোমান,উপজেলা যুবদল সাধারণ সম্পাদক সুহেল আহমদ চৌধুরী রিপন,পৌর যুবদলের সাবেক সভাপতি মনর উদ্দিন,সেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক শাহ রুহেল,প্রমুখ। একই সময় নতুন বাজার রাজা কমপ্লেক্সের সামনে নবীগঞ্জ সম্মিলিত ইসলামী সংগ্রাম পরিষদ এর উদ্যোগে মানববন্ধন পালন করা হয়েছে। সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রকীব হক্কানির সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে বক্তব্য দেন সংগঠনের সভাপতি মাওলানা কাজী হাসান আলী। মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছেন কওমী উলামা পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখা।

এদিক দিনারপুর পরগণার সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানার এ ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়েছে। এসময় দেবপাড়া ইউপি চেয়ারম্যান এড.মাসুম আহমেদ জাবেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ,মাওলানা ফজলুল হক,দেবপাড়া বাজার ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ হাবিবুর রহমান খাঁন প্রমুখ । মানববন্ধনে বক্তারা মানায়মারের প্রধানমন্ত্রী অং সান সু চি’র শান্তির জন্য নোবেল পুরষ্কার বাতিলের দাবী ও মিয়ানমারের মুসলমানের উপর বর্বরোচিত পাশবিক নির্যাতনের নিন্দা এবং অবিলম্বে রোহিঙ্গা মুসলিম হত্যা বন্ধের দাবী জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: