সর্বশেষ আপডেট : ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে মসজিদ কমিটি নিয়ে বিরোধ, দোকান ও বাড়িতে হামলা ও ভাংচুর

daily-sylhet-hamlaকমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে মসজিদ কমিটি নিয়ে বিরোধের জের ধরে দোকান ও বাড়ীতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার(৮ সেপ্টেম্বর) উপজেলার মাধবপুর ইউনিয়নের ভাসানীগাঁও জামে মসজিদের কমিটি গঠন সংক্রান্ত বিষয়ে মসজিদের ভিতরেই কথা কাটাকাটি ও তুমুল বাক বিতন্ডা হয়।
মসজিদ কমিটির সাবেক সভাপতি আবদাল হোসেন জানান, ১১জনের কমিটি ঘোষনার প্রাক্ষালেই কয়েকজন মুসল্লী বাক বিতন্ডা শুরু করেন। পরে নামাজ শেষ হওয়ার পরপর মসজিদের সম্মুখে প্রবীন মুসল্লী ও আহবায়ক কমিটির সদস্য মজম আলীর সাথে একই গ্রামের সাফির মিয়ার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার দোকান ও বাড়ীতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। মজম আলীর জামাতা আজাদ মিয়া জানান, স্থানীয় আরমান মিয়া(৩৫), নেকবর মিয়া(৪০), সানোয়ার মিয়া(৩০) সাফির মিয়া(৩২) ও মাসুক মিয়া(৪০) সহ ১০/১২জনের একটি দল লাঠিসোটা নিয়ে তাকে মারধরের চেষ্টা করে এবং তাদের দোকান ও বাড়ীতে হামলা ও ভাংচুর করে।

এ ব্যাপারে অভিযুক্তদের মধ্যে আরমান মিয়ার সাথে কথা হলে তিনি জানান, কমিটি সংক্রান্ত বিষয় মসজিদের ভিতরেই নিষ্পত্তি হয়েছে। বরং নামাজ পড়ে সাফির মিয়া মসজিদ থেকে বের হলে মজম আলী ও আজাদ মিয়া তাকে আটকাতে চেষ্টা করেন। এ বিষয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: