সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের পক্ষ সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ দুশতাধিক হতদরিদ্রদের মাঝে দুই লাখ টাকা বিতরণ

flood_effected01ডেইলি সিলেট ডট কম: সিলেট বিভাগের সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপড়া ইউনিয়নের সাদকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থ স্থানীয় ২ শতাধিক হতদরিদ্র কৃষক পরিবারের মাঝে প্রতিটি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে দুই লাখ টাকা বিতরণ করা হয়েছে।
গত ৩১শে আগস্ট বুধবার বিকেল ৩টায় গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ( জিএসসি) ইউকের উদ্যোগে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে ঐ সমস্ত নগদ অর্থ বিতরণ করেন গ্রেটার সিলেট কাউন্সিল(জিএস সি) এর কেন্দ্রীয় জেনারেল সেক্রেটারী ৭১এর বীর মুক্তিযোদ্ধা ও কমিউনিটি লিডার সৈয়দ আবুল কাইয়ূম কায়সার ও সংগঠনের সাউথ ওয়েলস রিজিওন এর জেনারেল সেক্রেটারী সিলেট এমসি কলেজের সাবেক ছাত্রনেতা শাহ শাফি কাদির।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক এডভোকেট হোসেন তৌফিক, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সুনামগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সাংবাদিক লতিফুর রহমান রাজু, ও সংগঠনের সদস্য বকুল তালুকদার প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, অকাল বন্যায় সুনামগঞ্জ জেলার শতভাগ বোরো ফসল তলিয়ে যাওয়ায় প্রতিটি পরিবার আজ অনাহারে অর্ধহারে দিন যাপন করছেন। তাই এইসমস্ত ফসলহারা কৃষকদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
এদিকে ত্রাণ বিতরণকালে বৃটেন থেকে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের চেয়ারপার্সন কমিউনিটি লিডার আলহাজ্ব নুরুল ইসলাম মাহবুব ও সংঠনের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারী মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা সাংবাদিক মোহাম্মদ মকিস্ মনসুর আহমদ টেলিকনফারেন্সে তাদের বক্তব্যে আজকের এই মহতি আয়োজনে যারা সহযোগীতা করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত অসহায় মানুষের কল্যাণে সাহায্যের হাত প্রসারিত করার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: