সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শামসুর রহমান বৃত্তির ফরম পূরণের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর

সিলেট বিভাগের ৫ ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে আগামী ২০ অক্টোবর শুক্রবার ইংরেজি ও গণিত বিষয়ে (১০০+১০০=২০০ নম্বর) ১৮ তম শামসুর রহমান স্মৃতি বৃত্তি পরীক্ষা জিন্দাবাজারস্থ সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হবে।
৫ ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের ১৫ সেপ্টেম্বরের মধ্যে শিক্ষার্থীদের নির্দিষ্ট ফরমে অথবা নাম, পিতা-মাতার নাম, বিদ্যালয়ের নাম, স্থায়ী ঠিকানা, মোবাইল নম্বর, সাদা কাগজে লিখে আবেদনপত্র শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট, ঠিকানায় প্রেরণ বা জমা দিতে হবে। ৫ম শ্রেণির আবেদনপত্র ফি ১০০ টাকা এবং ৮ম শ্রেণির আবেদনপত্র ফি ১৫০ টাকা।
জিবলু রহমান, সঞ্চয়ী হিসাব নম্বর-৩৪৮৬১০১৬৪১১৭, স্টেডিয়াম শাখা, পূবালী ব্যাংক লিমিটেড (যে-কোনো শাখার অনলাইনে) আবেদনপত্র ফি জমা দিয়ে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে বা সরাসরি ব্যাংকের রশিদ সহ আবেদনপত্র প্রেরণ করা যাবে এবং মেইলের মাধ্যমে প্রবেশপত্র সংগ্রহ করা যাবে। কোনো প্রয়োজনে শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট (০১৭১১১৫৪৬৮২/০১৮১৯৪২৫৮৮৩/০৮২১-৭২৮০৯৭) ঠিকানায় যোগাযোগ করা যাবে। অনলাইনে শামসুর রহমান বৃত্তির কার্যক্রম দেখতে ভধপবনড়ড়শ/নরৎঃর১৯৯৮ংুষযবঃ ক্লিক করতে অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: