সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে বিল্ডিং শ্রমিক সংস্থার মানববন্ধন

Pic-6মায়ানমারের রাখাইন রাজ্যে রোহিঙ্গা সম্প্রদায়ের ওপর বর্বর নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে সিলেট জেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যাণ সংস্থার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেট জেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যাণ সংস্থার উদ্যোগে নগরীর মদিনা মাকের্ট সংস্থার কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু করে কেন্দ্রীয় শহিদমিনারের এসে মানববন্ধন করাহয়।
বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যাণ সংস্থার সভাপতি সৈয়দ মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সংস্থার সাধারণ সম্পাদক আলী হোসেনের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে উপস্থিত ছিলেন সিলেট সিটি ৭ , ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও সংস্থার উপদেষ্টা রেবেকা বেগম রেনু, মানবাধিকার সংস্থার কর্মী আনোয়ার বেগম, জালালাবাদ থানা বিএনপির সভাপতি শেখ আব্দুর জব্বার তুতু, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর বিএনপির সদস্য এমদাদুল হক স্বপন, ৮ নম্বর ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক ফয়জুল হক, অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যাণ সংস্থার সিনিয়র সহ সভাপতি মো. জসিম উদ্দিন, সহ সভাপতি মো. নজুরুল ইসলাম, মো. বেলাল আহমদ রেজন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম আহমদ, সহসাংগঠনিক সম্পাদক মো. লুৎফুর রহমান, অর্থ সম্পাদক মো. হরমুজ আলী, দপ্তর সম্পাদক মেহিদী হাসান বাবুল, সহদপ্তর সম্পাদক দুলাল হোসেন দুলাল, প্রচার সম্পাদক নাজিম আহমদ, আইন সম্পাদক মো. বেলাল আহমদ, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মো. লিটন মিয়া, সহতথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন, ক্রীড়া ও সাংকৃতিক সম্পাদক নাজিম উদ্দিন, ধর্ম সম্পাদক আনোয়ার হোসেন, সহযোগাযোগ সম্পাদক দেলোয়ার হোসেন, শ্রমিক কল্যাণ সম্পাদক মোহাম্মদ আলী, সহশ্রমিক কল্যাণ সম্পাদক মো. কয়েস আহমদ, সানোয়ার আলম ফরহাদ, কামাল আহমদ, জাবেদ আহমদ, মো. রুখন আহমদ, মো. আলফু মিয়া, মো. মনোয়ার হোসেন, মো. খালিক মিয়া, আযুব আলী, ছবুর মিয়া, বিল্লাল হোসেন, আনহার মিয়া, ওলিউর রহমান।
রোহিঙ্গাদের ওপর বর্বর নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবি জানিয়ে বক্তারা বলেন, দেশটিতে জাতিগতভাবে মুসলমানদের নির্মূল করার চক্রান্ত চলছে। এরই ধারাবাহিকতা নির্বিচারে মানুষ হত্যা করা হচ্ছে। সেখানে মানবসভ্যতা চরমভাবে ভূলুণ্ঠিত হচ্ছে। ভয়াবহ নৃশংসতা ও বর্ববরতা কেউ মেনে নিতে পারছেন না। মানববন্ধন শেষে বিশেষ মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: