সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটসহ ৬৪টি জেলায় নির্মাণ করা হবে আধুনিক তথ্য কমপ্লেক্স —তথ্য সচিব

Pic-5ডেইলি সিলেট ডেস্ক ::
ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তথ্য কমপ্লেক্স মূল প্রচারকেন্দ্র হিসেবে ব্যবহৃত হবে বলে মন্তব্য করেছেন তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমদ। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় সিলেট জেলা তথ্য অফিস পরিদর্শন শেষে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা তথ্য অফিসের উপপরিচালক জুলিয়া যেসমিন মিলি, বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মো. ফখরুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি ও বিটিভি সিলেটের ব্যুরো প্রধান আজিজ আহমদ সেলিম, সিলেট প্রেসক্লাব সভাপতি ও সময় টিভির ব্যুরো প্রধান ইকরামুল কবির, বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের আঞ্চলিক প্রকৌশলী ফয়সল আহমদ, সহকারী তথ্য অফিসার মো. আব্দুছ ছাত্তারসহ বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশন সিলেট কেন্দ্রের কর্মকর্তাবৃন্দ।
পরিদর্শনকালীন বক্তব্যে তথ্য সচিব মরতুজা আহমদ বলেন, সিলেটসহ দেশের ৬৪টি জেলায় দুই ধাপে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ করা হবে। প্রথম ধাপে যে সকল জেলায় তথ্য কমপ্লেক্স নির্মাণ হবে তার মধ্যে সিলেট অন্যতম। তিনি বলেন এই তথ্য কমপ্লেক্স থেকে তথ্য মন্ত্রণালয়ের সকল দপ্তরের কার্যক্রম পরিচালিত হবে। এছাড়া এ কমপ্লেক্সে একটি অত্যাধুনিক সিনেপ্লেক্স, অডিটোরিয়াম, আধুনিক তথ্য ভান্ডার এবং সাংবাদিকদের জন্য ওয়াইফাই জোনসহ কম্পিউটার ল্যাব থাকবে।
এসময় জেলা তথ্য অফিস কর্তৃক বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় ২০১৬-১৭ অর্থবছরে বাস্তবায়িত কর্মকান্ডের সচিত্র প্রতিবেদন পাউয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করেন জেলা তথ্য অফিস সিলেটের উপপরিচালক জুলিয়া যেসমিন মিলি। প্রতিবেদনটি পর্যালোচনা করে তথ্য সচিব মন্তব্য করেন-অনেকগুলো সূচকে সিলেট তথ্য অফিসের বাস্তবায়ন লক্ষ্যমাত্রার চেয়ে অধিক। প্রচার কার্যক্রমের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে তথ্য অফিসের উপপরিচালককে নির্দেশনা প্রদান করেন। এর পূর্বে তিনি সিলেট জেলায় আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: