সর্বশেষ আপডেট : ১ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চক্রান্তকারীরা দেশকে কঠিন পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে –শিক্ষামন্ত্রী

Pic-7গোলাপগঞ্জ সংবাদদাতা ::
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, বর্তমান সরকারকে ধ্বংস করার জন্য গভীর ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্র মোকাবেলা করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল পর্যায়ে কাজ করতে হবে। দেশ ও জনগণের উন্নয়নের জন্য অতীতের ন্যায় আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করতে নিজেদের মধ্যে ভেদাভেদ পরিহার করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহবান জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ সব দেখে প্রতিহিংসায় চক্রান্তকারীরা বার বার ষড়যন্ত্র করে দেশকে কঠিন পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। আওয়ামী লীগ সরকার বিভিন্ন সময়ে কঠিন পরিস্থিতি মোকাবেলা করে ক্ষমতায় টিকে রয়েছে।
গোলাপগঞ্জ উপজেলার ৪নং লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রবীণ শিক্ষক নুরুল ইসলাম চৌধুরী মছলুর সভাপতিত্বে ও লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদ আহমদের পরিচালনায় এ কর্মিসভায় অনুষ্ঠিত হয়।
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আরো বলেন, দেশের সবক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি শিক্ষাক্ষেত্রে যে উন্নয়ন সাধিত হয়েছে যা দেশে-বিদেশে প্রশংসিত। আজ ঘরে ঘরে শিক্ষিত ছেলেমেয়ে পাওয়া যাচ্ছে, দেশবাসী আর পিছিয়ে থাকতে চান না। বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে চান। তথ্য ও প্রযুক্তির জ্ঞানে সমৃদ্ধ হয়ে আগামী প্রজন্মকে পৃথিবীর শ্রেষ্ঠ নাগরিক হিসাবে গড়ে তুলতে চাই। যারা অতীতে আওয়ামী লীগের বিরুদ্ধে কুৎসা রটিয়ে ক্ষমতায় গিয়েছিল, তাদের কারণেই আজ দেশ এত পিছিয়ে রয়েছে। তাঁরা উন্নয়নের নামে লুটপাট করে জনগণের সম্পদ আত্মসাৎ করেছে। সেই আত্মসাৎকারীদের অনেকেই এখন বিচারের কাঠগড়ায়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি রফিক আহমদ, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলী আকবর ফখর, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইকবাল আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল ওয়াহাব জোয়ারদার মছুফ, স্থানীয় ইউপি সদস্য হেলাল আহমদ, আওয়ামী লীগ নেতা শাহজাহান আহমদ টিপু, স্বেচ্ছাসেবক লীগের আব্দুর রহীম নান্টু, জাবেদ আহমদ, ফয়সল আহমদ, যুবলীগ নেতা আব্দুস সামাদ ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: