সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এই আর্জেন্টিনাকে দেখলে ভয় পান ম্যারাডোনা

diego-maradona-20170907133839স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসিদের নতুন কোচ হোর্হে সাম্পাওলিকে যে মন থেকে একদমই পছন্দ করেন না দিয়েগো ম্যারাডোনা- সেটা আরও একবার প্রকাশ করলেন তিনি। শুধু তাই নয়, বিশ্বকাপজয়ী এই ফুটবলার আরও একবার আর্জেন্টিনার কোচ হওয়ার ইচ্ছার কথা পরোক্ষভাবে প্রকাশ করলেন।

বিশ্বকাপ বাছাই পর্বে লাতিন আমেরিকা অঞ্চলে এখনও পঞ্চম স্থানে রয়েছে আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপই খেলতে পারবে কি না সে শঙ্কায় রয়েছে লা আলবেসেলেস্তারা। সর্বশেষ বাংলাদেশ সময় বুধবার ভোরে অনুষ্ঠিত ম্যাচে নিজেদের মাঠেই ভেনেজুয়েলার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আর্জেন্টাইনরা।

আর্জেন্টিনার যে দলটি এখন হোর্হে সাম্পাওলির হাতে রয়েছে, সেটিকে দেখে খুব চিন্তিত হয়ে পড়েন দিয়েগো ম্যারাডোনা। ডাইরেক টিভি স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে ম্যারাডোনা বলেন, ‘এখন আমাদের যে জাতীয় দলটি রয়েছে সেটিকে দেখে আমি খুব চিন্তিত হয়ে পড়ি। খুব ভীত হয়ে যাই। আমি মনে করি, এই দলটিকে যাদেরকে বাছাই করে নেয়া হয়েছে তাদের চেয়েও অনেক ভালো ভালো ফুটবলার বাইরে রয়ে গেছে।

ম্যারাডোনা মনে করেন, আর্জেন্টিনা দলে গঞ্জালো হিগুয়াইনকে অবশ্যই খেলানো উচিৎ ছিল। ইন্টার মিলান স্ট্রাইকার মাউরো ইকার্দির পরিবর্তে খেলানো উচিৎ ছিল হিগুয়াইনকে। ইকার্দি আবার মনে করেন, গ্যাব্রিয়েল বাতিস্তুতার চেয়ে আর্জেন্টিনায় আর কোনো সেরা ফুটবলার নেই। আর তিনি হতে চান বাতিস্তুতার মত।

ম্যারাডোনা বলেন, ‘এসব হচ্ছে সম্মান দেখানে না পারার মানসিকতা থেকে। হিগুয়াইনের মত ফুটবলারকে দল থেকে বাদ দেয়া হয়। আর দলে সমাবেশ ঘটানো হয়, সব শয়তানদের। অথচ একজনের জন্য আরেকজনকে দল থেকে বাদ দিতে পারেন না আপনি। সবাই জানে হিগুয়াইনের সামর্থ্য কতটুকু।’

ইকার্দি সম্পর্কে তিনি বলেন, ‘যদি তারা মনে করেন, ইকার্দিকে বাতিস্তুতা বানাবেন- তাহলে তারা বোকার স্বর্গে বসবাস করছে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: