সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

Sremangal Pic-1 07.9. 2017শ্রীমঙ্গল সংবাদদাতা:: শিক্ষাক্ষেত্রে অভিভাবকের গুরুত্ব অনুধাবন ও অংশগ্রহণ বৃদ্ধি, বিদ্যালয়, শিক্ষা কর্তৃপক্ষের সাথে সম্পর্ক উন্নয়ন, বিদ্যমান সমস্যা চিহ্নিতকরণ এবং সমাধানে সম্বিলিত উদ্যোগ গ্রহণের জন্য অভিভাবক সমাবেশের অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে উপজেলার শ্রীমঙ্গলের বরুনা ফয়জুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সনাক শ্রীমঙ্গল’র সহযোগিতায় ও বিদ্যালয়ের উদ্যাগে বিদ্যালয় প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় এসএমসি’র সহ-সভাপতি মো. জয়নাল মিয়া এর সভাপতিত্বে আলোচনা সভায় সনাকের শিক্ষা বিষয়ক উপ-কমিটির সদস্য বদরুল আলম এর স্বাগত বক্তব্যে সমাবেশের উদ্দেশ্য তুলে ধরেন এবং টিআইবি’র এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী এবং সনাক সদস্য দ্বীপেন্দ্র ভট্টাচার্য বিগত সমাবেশের প্রস্তাব ও সিদ্ধান্তসমূহের বর্তমান অবস্থা, অগ্রগতি, পর্যবেক্ষন ও সুপারিশ উপস্থাপন করেন। বিদ্যালয়ে প্রধান শিক্ষক সুশান্ত কুমার পাল টিআইবি ও সনাকের সহযোগিতায় বিদ্যালয়ের বর্তমান অবস্থা ও অগ্রগতি চিত্র ব্যাক্ত করেন। সমাবেশে আরো বক্তব্য রাখেন স্বজন সদস্য আব্দুর রহমান।
অভিভাবক সমাবেশের অতিথিরা বলেন, অভিভাবকের সচেতনতা, দায়িত্বশীলতা ও সযতœ পরিচর্যা একজন শিশুকে আগামী দিনের যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়তা করে। অভিভাবক ও বিদ্যালয়ের মধ্যে একটি কার্যকর যোগসূত্র তৈরীর মাধ্যমে শিক্ষার্থীদের লেখাপড়া এবং তাদের শারীরিক, মানসিক বিষয়ে সচেতনতা তৈরির মাধ্যমে বিদ্যালয়ে শিক্ষাবান্ধব পরিবেশ সৃষ্টি এবং বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন সম্ভব।
সমাবেশে মা, অভিবাবক, ছাত্রসহ প্রায় তিন শতাধিক উপস্থিত ছিলেন। এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক, এসএমসি, সনাক, ইয়েস সদস্য এবং টিআইবি’র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: