সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজার জনকল্যান ট্রা‌স্ট্রের সমূদ্র ভ্রমন ও বণ্যা‌র্থের সাহায্যা‌র্থে ফান্ডরাই‌জিং

21076792_1336777446413341_939522200_nফ্রান্স থে‌কে মো: আবুল কালাম মামুন : বিয়ানীবাজার জনকল্যান ট্রা‌স্ট্রে  ফ্রা‌ন্সের সমূদ্র ভ্রমন ও বণ্যা‌র্থেরসাহায্যা‌র্থে ফান্ডরাই‌জিং অনু‌ষ্টিত হয়
গত ২১ আগষ্ট রোববার ,  প্যারিসের অদূরে সাগর আর পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক নয়নাভিরাম ও সমূদ্র সৈকতে   “‘ ডোপে ”  অনুষ্ঠিত হয়।

সকালে  ৯ ঘ‌টিকায় প্যারিসের গার্দু সাখ‌সেল স্টেশ‌নের  সম্মুখ থেকে প্রায় ৬৫ জন সদস্যকে নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয় সমূদ্র ভ্রম‌নের উদ্দেশ্যে। শুরুতেই  ক‌মি‌টির সভাপ‌তি সরওয়ার হু‌সেন টিপু, শুভেচ্ছা বক্তব্য‌ে ও  সাধারন সম্পাদক আলী হু‌সে‌নের প‌রিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,  উপ‌দেষ্টা মাহমুদ হাসান , সহ-সভপ‌তি আব্দুল হা‌কিম , ট্রা‌স্টি দাতা সদস্য না‌জিম উদ্দিন , যুগ্ন সাধারন সম্পাদক ওয়া‌হিদ সরওয়ার সুমন, সহ প্রচার সম্পাদক জাকা‌রিয়া আহ‌মেদ , শিক্ষ্যা বিষয়ক সম্পাদক হু‌সেন আহ‌মেদ , সদস্য সাহাব উদ্দিন , সি‌ব্বির আহ‌মেদ , হাসান আহ‌মেদ, লিটন , জা‌কির, রা‌সেল আহ‌মেদ, জা‌মিল আহ‌মেদ, খা‌লেদ আহ‌মেদ, নোমান আহ‌মেদ, ম‌হিলা সম্পা‌দিকা মোছা, ফারজানা সুলতানা, ও সদস্যা  রিতা বেগ , প‌রিচালনা কমি‌টির সদস্য  প্রমূখ।
প্যারিসের অদূরে সাগর আর পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক নয়নাভিরাম  ” ডো‌পের ”  উদ্দ্যে‌শ্যে এ যাত্রা শুরু হয়।  যাত্রা প‌থে    মনোমুগ্ধকর  গান প‌রি‌বেশন ক‌রেন বাউল শি‌ল্পি  ‌দে‌লোয়ার হু‌সেন ও ফ‌কির সুমন আহ‌মেদ হর‌ফে ( লাল ),  এর রসাত্বক বচনে  পুরো বাসযাত্রা অন্যরকম আনন্দ উপভোগ করে সবাই।  পথিমধ্যে সবাইকে সকালের নাস্তা পরিবেশন করা হয়।
বেলা দুপুর ১ টায় বাস পৌঁছে মধ্য‌ভো‌জের শে‌ষে সকল সদস্য‌দের আনন্দ দি‌তে ও বাংলার ঐতিহ্যকে স্বরন ক‌রে হাডুডুড, ম‌হিলা‌দের বা‌লিশ খেলা, ছে‌লে‌-মে‌য়ে‌দের পৃথক দৌড়  প্র‌তি‌যো‌গিতা  খেলা হয়।

বিকেল ৫টায়  প‌রিচালনায়  শুরু হয় মনো মুগ্ধকর বিভিন্ন ধরণের খেলা শে‌ষে বনভোজনে আগত সকলকে নিয়ে শুরু হয় আকর্ষণীয় রাফেল ড্র। এতে সৌভাগ্যবান বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার জিতে নেন।  রা‌ফেল ড্রো‌তে সবার আকর্ষন ছি‌লো, ৪২ ইন্ঞি এল,‌সি,‌ডি টে‌লি‌ভিশ‌নের প্র‌তি , ত‌বে উক্ত সমূদ্রযাত্রা ও ফান্ডরাই‌জিং‌য়ে উপ‌স্থিত সবাই‌কে সম্মানী পুরুস্কার দেওয়া হয়।
ঐদি‌নের জন্য‌ে ডোপ  সমূদ্র সৈকত বাংঙ্গালী অানন্দ মেলায় প‌রিনত হয়।
পুরুস্কার বিতরনী শে‌ষে উপ‌স্থিত সকল সদস্য‌দের সম্মু‌খে দে‌শের বণ্যা‌র্থের সাহায্যা‌র্থে  এক লক্ষ টাকার ফান্ডরাই‌জিং সংগ্রহ করা হয়। সে টাকা অতিসত্বর  বিয়ানীবাজা‌রের উপ‌জেলা চেয়্যাম্যান সহ কর্তৃপ‌ক্ষ্যের সা‌থে যোগাযোগ ক‌রে হস্তান্তর করা হবে ব‌লে জানান।
ঐদি‌নের জন্য‌ে কে‌লে সমূদ্র সৈকত বাংঙ্গালী অ নিজ গন্তব্য প্যা‌রি‌সের উদ্দেশ্যে ঘ‌রে ফেরার যাত্রা শুরু হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: