সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্যার্তদের সহায়তায় আমিরাতে ‘টিম বাংলাদেশ’

probash-20170825175208প্রবাস ডেস্ক:: সংযুক্ত আরব আমিরাতের সামাজিক সংগঠন `টিম বাংলাদেশ’ এবং আরবিএসের আবেদনে সাড়া দিয়ে বাংলাদেশের বন্যার্তদের সহায়তায় এগিয়ে এসেছে শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল। গত দুদিন আগে টিমের পক্ষ থেকে আবেদন জানালে কর্তৃপক্ষ আবেদন গ্রহণ করে।

সেই প্রেক্ষিতে শারজাহ চ্যারিটির পক্ষ থেকে ২০০টি খালি ত্রাণ বক্স দেয়া হয় টিম বাংলাদেশের হাতে। টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, ত্রাণ বক্স প্রবাসীদের কাছে নিয়ে যাওয়ার দায়িত্ব টিমের কাছে দেয়া হয়েছে। ত্রাণ বক্সগুলো বিভিন্ন কোম্পানি, প্রবাসী, কমিউনিটি, ব্যবসা প্রতিষ্ঠানে দেয়া হবে এবং ১৫ দিন পর তা ফিরিয়ে আনা হবে।

চ্যারিটির নিজস্ব নিয়ম মোতাবেক ওই বক্স কেউ খুলতে পারবে না। শারজাহ চ্যারিটি কর্তৃপক্ষ নিজেরাই খুলবে এবং নিজেরাই বাংলাদেশে গিয়ে নিজ হাতে ত্রাণ বিতরণ করবে।

টিম বাংলাদেশের পক্ষে উপদেষ্টা রাফিকুল্লাহ গাজ্জালী এবং টিমের সদস্য শেখ তৌহিদ, মোহাম্মদ ইসমাইলসহ সব সদস্য প্রবাসীদের কাছে আবেদন জানান ‘বন্যার্তদের সহযোগিতা করুন’ লেখা সম্বলিত বক্স যেখানেই পাবেন সাধ্যমতো এক দিরহাম, দুই দিরহাম, দশ দিরহাম যে যত পারেন দান করে দেশের অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়ান।

শারজাহ চ্যারিটি আন্তর্জাতিকভাবে স্বচ্ছ এবং বিশ্বস্ত হিসেবে পরিচিত। উল্লেখ্য, সংযুক্ত আরব আমিরাতে অনুমোদন ছাড়া সহযোগিতার জন্য টাকা উঠানো দণ্ডনীয় অপরাধ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: