সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এ যেন অচেনা এক পান্থপথ

Dhaka-olio-FL-20170815104618নিউজ ডেস্ক:: সারি সারি চেয়ার ফাঁকা পড়ে আছে। মঞ্চের সামনের টেবিলগুলোতেও কেউ নেই। রাস্তাঘাটে সুনশান নিরবতা। মানুষের কোলাহল নেই, নেই যানবাহনের শব্দও। অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দাঁড়িয়ে আছেন র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সদস্য। নিতান্তই প্রয়োজনে হাতেগোনা কিছু সংখ্যক মানুষ যাতায়াত করছেন, তাও অজানা এক আতঙ্ক নিয়ে।

এমন দৃশ্য রাজধানীর পান্থপথ এলাকার। সোমবার (১৫ আগস্ট) ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ওই এলাকায় ওলিও নামে একটি আবাসিক হোটেল ঘিরে রেখেছে র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সদস্য।

নিরাপত্তার স্বার্থে রাসেল স্কয়ার থেকে পান্থপথ মোড় পর্যন্ত ব্যারিকেড দিয়ে রাস্তা বন্ধ করে রাখা হয়েছে। অ্যাম্বুলেন্স ও রোগী বহনকারী গাড়ি ছাড়া কোনো ধরনের যানচলাচল করতে দেয়া হচ্ছে না। ঘটনাস্থলে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট, সিআইডির ক্রাইম সিন ইউনিট, সোয়াট, ফায়ার সার্ভিস, অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

তথ্য সংগ্রহের জন্য যে সকল গণমাধ্যম কর্মীরা সেখানে যাচ্ছেন তাদেরও পরিচয় দেখে প্রবেশ করতে দেয়া হচ্ছে। পান্থপথের স্থায়ী বাসিন্দাদের পরিচয় নিশ্চিত হয়ে তবেই আসা যাওয়া করতে দেয়া হচ্ছে। তবে গুরত্বপূর্ণ স্কয়ার হাসপাতালের রোগী ও তাদের স্বজনদের পরিচয় নিশ্চিত করে যেতে দেয়া হচ্ছে।

এ ছাড়া জাতির পিতার ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কলাবাগান ও পান্থপথসহ আশেপাশের এলাকায় মিলাদ মাহফিল, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজের যে সকল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তা আপাতত বন্ধ রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: