সর্বশেষ আপডেট : ১৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এসি রাহুলের দ্বিতীয় দফা অস্ত্রোপচার চলছে

AC-Rahul-20170813123930নিউজ ডেস্ক:: রাজধানীর জুরাইনের সন্ত্রাসীদের গুলিতে আহত গোয়েন্দা পুলিশের (পশ্চিম) জ্যেষ্ঠ সহকারী কমিশনার (এসি) রাহুল পাটোয়ারীর দ্বিতীয় দফা অস্ত্রোপচার করা হচ্ছে। রোববার সকাল ১০টা ২০ মিনিটে তাকে অস্ত্রোপচার কক্ষে নেয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান জানান, গতকাল (শনিবার) রাতেই পুলিশ কর্মকর্তা রাহুলের জরুরি অস্ত্রোপচার করা হয়েছে। গুলিটি বুকের বাম দিক দিয়ে ঢুকে পিঠের শেষ দিকে অাটকে ছিল। অপারেশনের মাধ্যমে তা বের করা হয়েছে।

তিনি আরও বলেন, গুলির কারণে শরীরের ভেতরের অনেক জায়গা ক্ষত হয়েছে। সেসব ক্ষত ঠিক করার জন্য কিছুক্ষণ আগে তাকে অাবারও অস্ত্রোপচার কক্ষে নেয়া হয়েছে। তবে তিনি শঙ্কা মুক্ত।

এসি রাহুলের যুদ্ধাহত বাবা বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী বলেন, এখন দ্বিতীয় দফা আমার ছেলের অপারেশন চলছে। আমার বিশ্বাস রাহুল ভালো হয়ে যাবে। দ্রুত সুস্থ্য হয়ে বাসায় ফিরতে পারবে।

উল্লেখ্য, গতকাল শনিবার রাত ৯টায় শ্যামপুর-জুরাইন ফায়ার সার্ভিস কার্যালয়ের পেছনে সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনি গুলিবিদ্ধ হন। রাতেই অপারেশন করে তার বুকের গুলি বের করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: