সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে স্কুল ছাত্রী হত্যা: ঘাতক দেলোয়ার জেল হাজতে,থানায় মামলা

jal20170707103240কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে রাবিনা বেগম নামে ৯ম শ্রেণির এক ছাত্রীকে হত্যার পর লাশ ধলাই নদীতে ফেলে দেওয়ার ঘটনায় আটক ঘাতক দেলওয়ার হোসেন (৩২)কে আসামী করে শুক্রবার (১১ আগষ্ট) রাতে কমলগঞ্জ থানায় ছাত্রীর বাবা কায়াম উদ্দীন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়সহ পুরো ইসলামপুরবাসী বিক্ষুদ্ধ। এলাকাবাসীরোববার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়েছেন।

জানা যায়, উৃপজেলার ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী রাবিনা বেগমকে প্রেমের ফাঁদে ফেলে গত ১২ জুলাই সন্ধ্যায় দেলওয়ার হোসেন (৩২)র বাড়ি থেকে ডেকে নিয়ে আটকিয়ে রেখে হত্যা করে পরে লাশটি ধলাই নদীতে ফেলে দেয়
নিহত ছাত্রীর বাবা মুসলিম মনিপুরী পাঙ্গাল সম্প্রদায়ের দরিদ্র কৃষক কায়াম উদ্দীন শনিবার জানান, শুক্রবার রাত ১টায় তিনি আটক দেলওয়ার হোসেনকে আসামী করে কমলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তিনি ঘাতক দেলওয়ারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এদিকে ছাত্রী রাবিনা বেগম হত্যা কান্ডের ঘটনায় সন্দেহমূলক আটক দেলওয়ার হোসেনকে আটকের পর তার স্বীকারোক্তি ও শুক্রবার হত্যাকান্ডের স্থান ও কোন স্থানে লাশ ফেলেছিল তা পুলিশকে দেখানোর পর থেকে ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের সহ¯্রাধিক ছাত্র-ছাত্রীর সাথে পুরো ইসলামপুর ইউনিয়নবাসী এখন বিক্ষোব্দ। তারা গ্রেফতার হওয়া হত্যাকারী দেলওয়ারের সাথে আরও কেউ জড়িত থাকলে তাকেও গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ খুরশেদ আলীও গ্রেফতার হওয়া হত্যাকারী দেলওয়ারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, এ ধরনের ঘটনা কমলগঞ্জ উপজেলায় প্রথম। তাই এখন সর্ব মহলের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার রাতে স্কুল ছাত্রী রাবিনা বেগম হত্যা মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে ওসি (তদন্ত) মো: নজরুল ইসলাম বলেন, আটক দেলওয়ার হোসেনকে গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: