সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫২ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে অনিদিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

download (5)সুনামগঞ্জ প্রতিনিধি:: ৪ দফা দাবিতে সুনামগঞ্জ জেলা মালিক-শ্রমিক সড়ক পরিবহন ঐক্য পরিষদের ডাকে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে শনিবার সকাল থেকে এ পরিবহন ধর্মঘট শুরু হলেও জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলামের সাথে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাস ও মালিক সমিতির নেতৃবৃন্দের উপস্থিতিতে বৈঠকে ধর্মঘট প্রত্যাহার করা হয়। গত শুক্রবার স্থানীয় কিছু সন্ত্রাসীরা শহরের মল্লিকপুরস্থ বাস টার্মিনালে গিয়ে অফিস কাউন্টারে ব্যাপক ভাংচুর চালায় এর প্রতিবাদে বাস ও মালিক সমিতির নেতৃবৃন্দরা অনিদিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেওয়ায় এক দিকে যেমন অবিরাম বৃষ্টিপাতের কারণে বিপাকে পড়েন দূর দূরান্ত থেকে আসা সাধারন যাত্রীরা। সকাল থেকে শহরের কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে দূরপাল্লার বাসসহ জেলার কোথাও কোনধরনের বাস ছেড়ে না যাওয়ায় যাত্রীরা যে যার মতো করে রিক্রায় ও অটোরিক্রায় করে গন্থব্যে পৌছার চেষ্টা করছেন।

দাবিগুলো ছিল সুনামগঞ্জ কেন্দ্রীয় বাসটার্মিনালে অফিস ও বাস কাউন্টার ভাংচুরে জড়িতদের বিরুদ্ধে মামলা গ্রহণ ও গ্রেফতার করা। কেন্দ্রীয় বাসটার্মিনালে যাত্রী ছাউনী নির্মাণ ও আগের স্থানে অফিস ও বিরতিহীন কাউন্টার পুন:নির্মাণ এবং যাত্রীছাউনীতে বিদুৎ সরবরাহ করা। পুকুর ইজারা বন্ধ করে মাটি দিয়ে পুকুর ভরাট করে গাড়ি রাখার স্থান বৃদ্ধি করা। কেন্দ্রীয় বাসটার্মিনালে মার্কেট নির্মাণ বন্ধ করে সীমানা প্রাচীর নির্মাণ, টার্মিনালে গাড়ি প্রবেশের রাস্তা নির্মাণ ও বাহির হওয়ার রাস্তার সংস্কার করা।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা বাস মালিক সমিতির মহাসচিব জুয়েল মিয়া জানান,মাননীয় জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলামের সাথে সমিতির নেতৃবৃন্দের বৈঠকে বিষয়টি সুরাহা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: