সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৫১ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিটিভিতে মেঘ ও পরীর গল্পে রওনক-আলভী

Alvi-L-20170812154326বিনোদন ডেস্ক:: বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)-তে প্রচার হতে যাচ্ছে ধারাবাহিক নাটক ‘মেঘ ও পরীর গল্প’। এর রচনা করেছেন অহনা নাসরিন ও পরিচালনা করেছেন আলী সুজন। অহনা মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটি আগামীকাল রোববার (১৩ আগস্ট) রাত ৯ টায় থেকে প্রচারে যাবে।

নাটকটিতে একসঙ্গে অভিনয় করেছেন এই প্রজন্মের জনপ্রিয় দুই তারকা রওনক হাসান ও লাক্স সুন্দরী আলভী। এছাড়া আরও আছেন ফজলুর রহমান বাবু, জয়রাজ, দীপা খন্দকার, রিফাত চৌধুরী, ফাহমিদা শারমিন, আফরোজা হোসেন, সাহেলা ইসলাম, এস এম কামরুল বাহার, সুমন আহমেদ বাবু, রফিক উল্লাহ সেলিম, অবিদ রেহান, মমর রুবেল, আমিন শিকদার, সোহেল রানা, শিশু শিল্পী মোহনা প্রমুখ।

নাটকের গল্প সম্পর্কে পরিচালক সুজন বলেন, মেঘ কথা বলতে পারে না। তার চিকিৎসার জন্য গ্রামের ডাক্তারের পরামর্শে তার মা তাকে নিয়ে ঢাকা যায়। ঘটনাক্রমে তার মা স্মৃতি হারায় এবং মেঘ হারিয়ে যায়। অপরিচিত মেঘকে একজন সাংবাদিক পরী নাম দিয়ে নিজের কাছে রাখেন।

এদিকে মেঘের মা স্মৃতি ফিরে পেয়ে মেঘকে খুঁজতে থাকে। মেঘের পরী হবার গল্পটা থেকে আবার মেঘ হয়ে বাবা-মায়ের কোলে ফেরার সংগ্রামই মেঘ ও পরীর গল্পের মূল উপজীব্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: