সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্মীয় শিক্ষা গ্রহণের মাধ্যমে সমাজ থেকে অন‍্যায়-অনাচার দূর করা সম্ভব – এডভোকেট শামসুল ইসলাম

Screenshot_2017-08-12-13-41-55-1হাবিবুর রহমান-হাবিব, শাল্লা:: সিলেট জেলা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সিলেট জেলার জজ কোর্টের অতিরিক্ত পিপি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, একটি দেশকে সুন্দর ভাবে পরিচালিত করতে ধর্মীয় শিক্ষার গুরুত্ব অপরিসীম ধর্মীয় শিক্ষা গ্রহণের মাধ্যমে সমাজ থেকে অন‍্যায়-অনাচার দূর করা সম্ভব ‌। ধর্ম মানুষকে শান্তির পথ দেখায়, ধর্ম মানুষকে অন‍্যায় কাজ করা থেকে বিরত রাখে।
মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার প্রতি অধিক গুরুত্ব দিয়ে দেশকে এগিয়ে নিতে চান। ১২ আগষ্ট শনিবার তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরো জানান, শাল্লা উপজেলার ডুমরা রাম কৃষ্ণ গোসাইর আখড়া, মুক্তারপুর রাম কৃষ্ণ গোসাইর আখড়া, মেঘনা পাড়া দুর্গা মান্ডব, সূখলাইন গোপাল আশ্রম, মামুদ নগর আখড়া, মামুদ নগর দূর্গা মন্দির,শাল্লা উপজেলা সদরস্থ কালী মন্দির, মামুদ নগর বাগের হাটি মসজিদ,উপজেলা জামে মসজিদ, উপজেলা পরিষদ মসজিদ, মামুদ নগর কওমি মাদ্রাসা,শাল্লা হাসিমিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা,দামপুর আটপাড়া দাখিল মাদ্রাসা,শ‍্যামার চর আখড়া,শ‍্যামার চর ইসলামিয়া দাখিল মাদ্রাসা, যাত্রা পুর মন্দির সহ বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ক্রমে পরিদর্শন ও প্রতিষ্ঠানের ভাল মন্দ খোঁজ খবর নিচ্ছেন।

তাছাড়া ও তিনি শাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামান চৌধুরী,আট গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম আজাদ,ও গনমান‍্য লোক জন এর সাথে কথা বলে এলাকার খোঁজ খবর নেন।
এসময় তার সাথে ছিলেন, কবীর হোসেন, এডভোকেট দিপু রঞ্জন দাস, জাহাঙ্গীর চৌধুরী, লাল আমিন তালুকদার, আমির হামজা, বিজিত লাল দাস, জাহেদ হাসান, আমজাদ হোসেন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: