সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে অব্যাহত বৃষ্টিপাতে ভূমিধসের আশংকা

1. daily sylhet 0-21নিজস্ব প্রতিবেদক:: সক্রিয় মৌসুমী বায়ুর প্রভাবে শুক্রবার দিনভর ভারী থেকে অতি ভারী বর্ষণ হচ্ছে সিলেটে। সকাল থেকে কখনও গুড়ি গুড়ি আবার কখনও মুষলধারায় বর্ষণের ফলে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। তবে ছুটির দিন হওয়ায় ঘরে বসেই দিন পার করেছেন নগরবাসী।

এদিকে, ভারী বর্ষণে সিলেটের কোথাও কোথাও ভূমিধসেরও সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ। একারণে সদর উপজেলার টিলা এলাকার ঝুঁকিপূর্ণ স্থানে বসবাসকারীদের নিরাপদ স্থানে চলে যাবার অনুরোধ জানিয়েছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাইজার মোহাম্মদ ফারাবি।

শুক্রবার রাতে তার ফেসবুক পেজে তিনি এ অনুরোধ জানান। এ ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিদেরকেও নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, আগামী ৭২ ঘন্টায় (৩ দিন) আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকতে পারে। এসময় সিলেটের পাহাড়ী এলাকার কোথাও কোথাও ভূমিধসের সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়েছে, মৌসুমী বায়ুর বর্ধিতাংশের অক্ষ পাঞ্জাব, হরিয়ানা, উত্তর প্রদেশ, বিহার, হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের উত্তরাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত।

এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমী বায়ু বাংলাদেশের উপর সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: