সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুবলীকে নিয়ে রংবাজ শাকিবের ঝলক

Bubly-20170810214759বিনোদন ডেস্ক:: রুপালি পর্দার সফল জুটি শাকিব-বুবলীর ‘রংবাজ’ ছবির এক ঝলক (টিজার) প্রকাশ হয়েছে বৃহস্পতিবার (১০ আগস্ট) সন্ধ্যায়। প্রায় দুই মিনিটের এই টিজারে দেখা গেছে, হিপহপ শাকিব খানকে, একইসঙ্গে তার মারকাটারি অ্যাকশন ও বুবলীকে নিয়ে গানেগানে রোমান্স।

গেল মঙ্গলবার ‘রংবাজ’ ছবির কিছু ফুটেজ ট্রেলার হিসেবে প্রকাশ পেয়েছিল। যদিও নির্মাতাসূত্র এটাকে পাইরেসি বলে দাবি করেছিল। এবার ঝকঝকে ট্রেলার দেখে প্রশংসাসূচক মন্তব্য করেছেন অনেকেই।

বুবলী বলেন, টিজার প্রকাশের পর সবাই ভীষণ প্রশংসা করছেন। আমি এটা ইনজয় করছি। আমার বিশ্বাস ছবিটি দেখলে দর্শকরা পুরোটা সময় খুব মজা পাবেন।

আলোচিত ‘রংবাজ’ ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, নূতন, অমিত হাসান, লিয়ানা লিয়া, চিকন আলী, শিবা সানু প্রমুখ। রংবাজ ছবির প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের নাম রূপরঙ কথাচিত্র।

প্রতিষ্ঠানটির সূত্রে জানা গেছে, আগামী ঈদুল আজহায় ‘রংবাজ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। শেষ খবর পর্যন্ত জানা গেছে, ১৪০টির মত হল বুকিং শেষ হয়েছে এ ছবির।

‘রংবাজ’ শাকিব-বুবলী জুটির চতুর্থ ছবি। এই জুটি অভিনীত ‘বসগিরি’ ও ‘শুটার’ নামের দুটি ছবি মুক্তি পেয়েছে। এছাড়া রংবাজের পাশাপাশি অহংকার নামের একটি ছবিও মুক্তি পেতে যাচ্ছে আসছে ঈদেই। শিগগিরই এ জুটি শুরু করবেন ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামের আরেকটি নতুন ছবির শুটিং।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: