সর্বশেষ আপডেট : ১ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অটোরিক্সা চালক বেলাল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বড়লেখা ও জুড়ীতে মানববন্ধন

MB Barlekha Human Chain CNG labourমৌলভীবাজার জেলা প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখার বাসিন্দা গ্যাসচালিত অটোরিক্সা চালক বেলাল আহমদের হত্যাকারীদের দ্রুত সনাক্ত ও গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শ্রমিকরা। বড়লেখা পৌর শহরের দক্ষিণবাজার ও জুড়ী সদরে এ মানববন্ধন পালন করা হয়। দুই উপজেলার অটো টেম্পু ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এ কর্মসূচির আয়োজন করে।

বড়লেখা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মতিনের উপস্থাপনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক ইউনিয়নের সাধরণ সম্পাদক আজিজুল হক সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি উনু মিয়া, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, বড়লেখা উপজেলা সাংগঠনিক সম্পাদক লাল মিয়া, দক্ষিণবাজার সিএনজি স্ট্যান্ডের সভাপতি ইসলাম উদ্দিন, মধ্যবাজার স্ট্যান্ডের সভাপতি রিয়াজ উদ্দিন, উত্তরবাজার স্ট্যান্ডের সভাপতি আব্দুল কাইয়ুম প্রমুখ।

এদিকে জুড়ী উপজেলা সিএনজি স্ট্যান্ডের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম, উপজেলা সিএনজি স্ট্যান্ডের সভাপতি মতিউর রহমান চুনু, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম গাজী, রাজু আহমদ, অটোরিক্সাচালক কয়েছ আহমদ প্রমুখ। বক্তারা অবিলম্বে অটোরিক্সাচালক বেলালের হত্যাকারীদের সনাক্ত করে গ্রেফতার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

প্রসঙ্গত, গত ০৭ আগস্ট জুড়ী-কুলাউড়া সড়কের তেতুলতল নামক স্থানে রাস্তার পাশের একটি খাল থেকে অটোরিক্সাচালক বিলাল আহমদের (২৩) লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত বিলাল আহমদ বড়লেখা উপজেলার দক্ষিণভাগ (উত্তর) ইউনিয়নের গৌরনগর গ্রামের সমছ উদ্দিনের ছেলে। মাধবকু- থেকে তিনজন অপরিচিত লোক কুলাউড়া যাওয়ার কথা বলে তার গাড়িটি ভাড়া নেয়। এরপর বিলালের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না। পরদিন দুপুরে অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ফোন আলাপে মুক্তিপণ দাবিকারীদের সাথে ৩০ হাজার টাকা দেয়ার বিষয়টি চূড়ান্ত হয়। বিলালের স্বজনরা টাকা নিয়ে অপেক্ষা করলেও অপহরণকারীরা সঠিক ঠিকানা দেয়নি। এরপরই জুড়ী উপজেলার তেতুলতল এলাকার রাস্তার পাশের একটি খাল থেকে বিলালের মৃতদেহ উদ্ধার করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: