সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইডেনের ২ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

Khulna-20170728103714-20170807035710নিউজ ডেস্ক:: ইডেনের দুই ছাত্রীকে শ্লীলতাহানি ও নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক মিজানুর রহমান পিকুলের বিরুদ্ধে।

রোববার রাতে আজিমপুর সংলগ্ন পলাশী মোড়ে শ্লীলতাহানি ও নির্যাতনের এ ঘটনা ঘটে। শ্লীলতাহানির শিকার দুইজন চকবাজার থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন চকবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ।
তবে রোববার মধ্যরাত সোয়া ৩টা পর্যন্ত এ ঘটনায় কোনো সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি বলে নিশ্চিত করেছেন চকবাজার থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আলী আহম্মদ।

ওই দুইজনের মধ্যে একজন ইডেনের সাবেক ছাত্রী আরেকজন তার ছোট বোন তৃতীয় বর্ষের ছাত্রী। লিখিত অভিযোগে বড় বোন উল্লেখ করেন, রোববার রাত ৮টায় তিনি, তার স্বামী ও ছোট বোন পলাশী মোড়ের মাছবাজারে মাছ কিনতে যান। সে সময় পিকুলও সেখানে ছিলেন। বাজারে হাঁটার একসময় বড় বোনের স্বামীর সঙ্গে পিকুলের ধাক্কা লাগলে সে তার স্বামীকে গালিগালাজ করে। মারধরের জন্য তেড়ে আসে। দুই বোন এর প্রতিবাদ করায় পিকুল তাদের ওপর চড়াও হয়। মোবাইল ফোনে তার সহযোগীদের ডেকে এনে আমাদের দুই বোনের শ্লীলতাহানি করে এবং তার স্বামীকে মেরে রক্তাক্ত করে।

পরে ঢাবির সাবেক শিক্ষার্থী ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক রাসেল আহমেদ তাদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন বলে উল্লেখ করা হয় অভিযোগপত্রে।

এদিকে রোববার রাতে এক বিজ্ঞপ্তিতে শৃঙ্খলা ভঙের দায়ে পিকুলকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়। তাকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা আগামী ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শাতে নির্দেশ দেয়া হয়েছে। তবে বিজ্ঞপ্তিতে বরখাস্তের কারণ উল্লেখ করা হয়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: