সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কর্মস্থলে ফিরেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ফারহান

Farhan-20170806120346নিউজ ডেস্ক:: কর্মস্থলে ফিরেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক ফারহান উদ্দিন আহম্মেদ। গতকাল (শনিবার) রাতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সামিয়া হকের স্বাক্ষরিত এক চিঠি পাওয়ার পর আজ (রোববার) তিনি কর্মস্থলে ফিরেছেন।

ফারহান উদ্দিন নিজেই বিষয়টি নিশ্চিত করে বলেন, কর্মস্থলে যোগদান করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমাকে লিখিতভাবে জানিয়েছে। সে অনুযায়ী আমি আজ (রোববার) থেকে ক্লাসে ফিরছি।

এ ছাড়া নির্দেশনার পাওয়ার পর তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসের মাধ্যমে শিক্ষার্থীদের ক্লাসে ফেরার অনুরোধ জানিয়েছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সামিয়া হক বলেন, শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি অস্বাভাবিক হয়ে ওঠে। পরিস্থিতি স্বাভাবিক করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ শিক্ষক ফারহান উদ্দিনকে পুনরায় যোগদান করার নির্দেশ দিয়েছে।

তিনি আরও বলেন, তদন্ত কমিটি বিষয়গুলো খতিয়ে দেখছে। অপরাধের প্রমাণ পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এ সংক্রান্ত বিষয়ে আন্দোলনের মুখপাত্র আইন বিভাগের ছাত্র নোমান বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমাদের দাবি মেনে নেয়ায় আমরা আন্দোলন থেকে সরে এসেছি। আজ (রোববার) থেকে সকল শিক্ষার্থীকে ক্লাসে ফেরার ঘোষণা দেয়া হয়েছে।

উল্লেখ্য, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক ফারহান উদ্দিনকে লাঞ্ছিত করার ঘটনায় গত আটদিন ধরে টানা আন্দেলন করে আসছে শিক্ষার্থীরা। আন্দোলনের তোপে গতকাল শনিবার শিক্ষার্থীদের দাবি মেনে নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: