সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ৩০০ টাকার জন্য খুন: সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের

daily-sylhet-mamlaকানাইঘাট সংবাদদাতা:: সিলেটের কানাইঘাটে তিনশত টাকার জন্য পাওনাদারের ছুরিকাঘাতে পাথর শ্রমিক হারুন আহমদ (৩৫) নিহতের ঘটনায় সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নিহতের বাবা মন্তাজ আলী বাদি হয়ে মঙ্গলবার কানাইঘাট থানায় মামলাটি দায়ের করেন। ঘাতক সুমন, তার বাবা আফতাব উদ্দিন ও ভাইসহ অজ্ঞাতনামা ২/৩জনকে মামলায় আসামী করা হয়েছে।

এদিকে, ঘটনার একদিন পেরিয়ে গেলেও এখনও পলাতক রয়েছে ঘাতক সুমন। গ্রেফতার হননি কোন আসামীও। তবে আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ।

অন্যদিকে, ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। মঙ্গলবার এশার নামাজের পর গ্রামের বাড়ি কালীনগর জামে মসজিদে নামাজের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয় তাকে।

উল্লেখ্য, পাওনা ৩০০ টাকা ফিরিয়ে দিতে পাওনাদারের কাছে সময় চেয়েছিলেন পাথর শ্রমিক হারুন আহমদ (৩৫)। তবে পাওনাদার সুমন আহমদ (২৬) ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে তাকে। পরে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোমবার রাতে সিলেটের কানাইঘাট উপজেলার সুরইঘাট বাজারে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, হারুন আহমদের ভগ্নিপতি কবিরের কাছে ৩০০ টাকা পাওনা ছিল সুমনের। রাতে সুমন তার কাছে টাকা চাইলে কবিরের হয়ে সময় চান হারুন। তখন ক্ষিপ্ত হয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে ছুরিকাঘাত করে হারুনকে গুরুতর আহত করে পালিয়ে যায় সুমন। পরে স্থানীয়রা তাৎক্ষণিক কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: