সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানী বিমানবন্দরে সাড়ে ৭ লাখ টাকার সিগারেটসহ ১ জন আটক

স্টাফ রিপোর্টার :

সিলেট এম এ জি ওসমানী আন্তজার্তিক বিমানবন্দরে ২শ ১৫ কার্টন সিগারেটসহ দুবাই থেকে আগত এক যাত্রীকে আটক করেছে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার কর্তৃপক্ষ। যার আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা। সোমবার দুপুর ১টার দিকে এ সিগারেট জব্দ করা হয়। আটক ব্যক্তির নাম জামশেদ সিকদার। তিনি চট্টগ্রামের রাউজান চিত্তপাড়ার সুলতনাপুরের বাসিন্দা।
কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট-এর কমিশনার ডা. গোলাম মো. মুনীর জানান, বাংলাদেশ এয়ারলাইন্স এর অভ্যন্তরীণ ফ্লাইট নং বিজি-৬০১ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর ১টায় অবতরণ করে। গোপন সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী এসময় সিলেট বিমানবন্দরের কাস্টমস টিম মোহাম্মদ জামশেদ সিকদার নামক এক যাত্রীর লাগেজ স্ক্যান করে ২শ১৫ কার্টন সিগারেট জব্দ করে। এসময় জামশেদ সিকদারকে আটক করা হয়। আটক জামশেদ চট্টগ্রাম জেলার রাউজান চিত্তপাড়ার সুলতনাপুরের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা। তার পাসপোর্ট নং বিকে-০৩৮১৭৯৮। জব্দকৃত সিগারেটের আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা।
পরে জিজ্ঞাসাবাদে জামসেদ জানান, তিনি সিলেটের উমরপুরের জনৈক নুরজামানকে সিগারেটগুলো পৌঁছে দেওয়ার জন্য নিয়ে এসেছিলেন। এই সিগারেটগুলো আনার জন্য সরাসরি ফ্লাইটে না এসে ঢাকা থেকে অভ্যন্তরীণ ফ্লাইট যোগে তিনি সিলেট আসেন। জামসেদ এবং সিগারেট বিষয়ে শুল্ক আইন মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানায় বিমানবন্দর কাস্টমস বিভাগ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: