সর্বশেষ আপডেট : ১ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুন্দরবন কল্যাণ সমিতি ফ্রান্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

DSC_5882প্যারিস সংবাদদাতা:: সুন্দরবন কল্যাণ সমিতি ফ্রান্সের বার্ষিক বনভোজন ও সমুদ্র ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।১৬ জুলাই রোববার প্যারিসের অদূরে সাগর আর পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক নয়নাভিরাম লে তুক এ বনভোজন অনুষ্ঠিত হয়।

সকালে প্যারিসের মেট্রো দুই এর প্যারালাইস থেকে ৭০ জন সদস্যকে নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয় বনভোজনের।শুরুতেই সংগঠনের সভাপতি জাহিদ আকন শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সংগঠনের অর্থ সম্পাদক মিরাজুল ইসলামের দিনব্যাপী অনুষ্ঠান মালা নিয়ে বিস্তারিত বর্ণনা করেন। এরপর প্যারিসের অদূরে সাগর আর পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক নয়নাভিরাম লে তুক এ যাত্রা শুরু হয়।এরপর জনপ্রিয় উপস্থাপক মুহিত আহমেদের মনোমুগ্ধকর রসাত্বক বচনে পুরো বাসযাত্রায় অন্যরকম আনন্দ উপভোগ করে সবাই। পথিমধ্যে সবাইকে সকালের নাস্তা পরিবেশন করা হয়। বেলা সাড়ে ১২ টায় বাস পৌঁছে যায় সুন্দরবন কল্যাণ সমিতি ফ্রান্সের গন্তব্য স্থানে।

এরপর দুপুরের খাবার শেষে সবাই অবলোকন করতে থাকেনা লে তুক বিচের প্রাকৃতিক নয়নাভিরাম।দল বেঁধে সমুদ্র স্নান ,সাঁতার খেলা,বেলাভূমিতে ফুটবল খেলা চলতে থাকে। সেই সাথে বনভোজনে আগত পরিবার গুলো ছেলে মেয়ে নিয়ে আনন্দ আড্ডায় মেতে উঠেন।

বিকেল ৫টায় শুরু হয় মহিলাদের বালিশ বদল খেলা। মনো মুগ্ধকর এ খেলা উপস্থিত সবাই মনভরে উপভোগ করে। খেলায় তিনজন বিজয়ী হোন। পরে বনভোজনে আগত সকলকে নিয়ে শুরু হয় আকর্ষণীয় রাফেল ড্র। এতে সৌভাগ্যবান বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার জিতে নেন।

পরে সংগঠনের সভাপতি জাহিদ আকনের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মিরাজুল ইসলামর পরিচালনায় বক্তব্য রাখেন ,সংগঠনের উপদেষ্টা শাহাদৎ হোসেন রনি,হেলাল উদ্দিন,আলতাফ হোসেন,বেদার খান,মুহিত আহমেদ,সাইদুর রহমান,সাংগঠনিক সম্পাদক রেজাউল খান, সোহরাব হোসেন, সহ সভাপতি বিজয় সাহা, প্রচার সম্পাদক মাসুদ হোসেন,দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম,মশিউর তালুকদার,সোহাগ মোল্লা , জসিম উদ্দিন জীবন,সুমন সাহা ,কবির হোসেন, উজ্জ্বল ঢালী ,তারেক মাহমুদ,আশিক হাওলাদার, আসলাম খান , শহিদুল হাওলাদার ,শহিদুল ইসলাম,জিয়াউল হক,রনি হাওলাদার, মামুন হাওলাদার, মামুন খান,নাহিদ মৃধা,মোর্শেদ পলাশ,জোবায়ের শরীফ,শাফায়েত শরীফ ও মিঠু ফকির প্রমুখ।

পরে বিভিন্ন খেলায় বিজয়ীদের মধ্যে অতিথিরা পুরস্কার প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: