সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়র আরিফের বিরুদ্ধে চিকিৎসক লাঞ্ছনার অভিযোগ

02-40নিজস্ব প্রতিবেদক ::

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে চিকিৎসক লাঞ্ছনার অভিযোগ করেছেন উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনা সত্য নয় বলে দাবি মেয়র আরিফের।

জানা গেছে, মীরবক্সটুলা এলাকায় রাস্তা সম্প্রসারণের কাজ শুরু করেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। তারই প্রেক্ষিতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালকে ৬ ফুট জায়গা ছাড়তে নোটিশ প্রদান করে সিসিক। তবে হাসপাতাল কর্তৃপক্ষ এ বিষয়ে সুষ্পষ্ট কোন অবস্থান না নেয়ায় ছুটে যান মেয়র আরিফ। এ সময় তার সাথে ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন কর্মকর্তা।

সিলেটের বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে খবরটি গুরুত্বের সাথে প্রকাশ করা হয়। অনলাইনগুলোতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ভাইস-চেয়ারম্যান বশির আহমদের উদৃতি দিয়ে বলা হয় সোমবার দুপুর আড়াইটার দিকে মেয়র আরিফুল হক চৌধুরী হাসপাতালে উপস্থিত হয়ে ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ আব্দুল আহাদকে মারধর করেন। এবং হাসপাতালের সীমানা প্রাচীর ভাঙতে বুলডোজার পাঠান। পক্ষান্তরে মেয়র আরিফের উদৃতি দিয়ে বলা হয়, ঘটনা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট।

বিকেল ৫টায় সিলেট সিটি কর্পোরেশনের হল রুমে এক প্রেসব্রিফিংয়ে জানানো হয় , মিরবক্সটুলা সড়ক বড় করার কাজ চলছে। এজন্য জায়গা ছাড়ার জন্য ওইমেন্স হাসপাতাল কর্তপক্ষকে নোটিশ প্রদান করলে তারা আপত্তি জানান। বিকেলে কয়েকজন কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের নিয়ে মেয়র আরিফ হাসপাতালে গেলে কর্তৃপক্ষ তাদের সাথে দুর্ব্যবহার করেন।

এ বিষয়ে বক্তব্য নিতে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে টেলিফোনে যোগাযোগ করার চেষ্টা করলে কেউ ফোন রিসিভ করেননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: