সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বন্যার্ত মানুষের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগ

1500295088নিজস্ব প্রতিবেদক:: সিলেটে হাওরের বন্যার ক্ষতি কাটিয়ে উঠতে না উঠতেই নদীর পানি বিপৎসীমার উপর দিয়ে প্রবাহিত হয়ে কয়েকটি উপজেলায় বন্যার সৃষ্টি করেছে। প্রতিবারের মতো এবারো এসব বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।
সোমবার সারাদিন সিলেট জেলার বিভিন্ন স্থানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে প্র্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিপুল সংখ্যাক মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণের স্থানগুলো হল- বুড়িকেয়ারী ও ভেলকোনা (ফেঞ্চুগঞ্জ), দক্ষিণ সুরমা ও বালাগঞ্জ। তা ছাড়া আগামীকাল আরো কয়েকটি উপজেলায় ছাত্রলীগের ত্রাণ বিতরণের কথা রয়েছে।
এ সময় জাকির হোসাইন বলেন, ‘নদীমাতৃক দেশ হওয়ায় প্রায় বছর গুলোতে আমরা প্রকৃতিক দুর্যোগের সম্মুখিন হই। তবে সরকার সব ধরণের প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করতে প্রস্তুত রয়েছে। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, আমাদের পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। এ ছাড়া বাইরে থেকে নগদ অর্থের মাধ্যমে চাল কেনা শুরু করেছে সরকার।
সবাইকে সঙ্গে নিয়ে বন্যার মত প্রাকৃতিক দুর্যোগের ক্ষতি অচিরেই কাটিয়ে উঠতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় তিনি বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান মানুষের প্রতি আহ্বান জানান।
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি-হাবিবুর রহমান সুমন, রাজিব আহমেদ রাসেল, সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজিব, ক্রিড়া সম্পাদক চিন্ময় রায়, উপ-সাহিত্য সম্পাদক আব্দুর রহমান শাকুর সহ-সম্পাদক ইব্রাহীম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: