সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বলিউড সুন্দরী হুমাকে গুগলের আমন্ত্রণ

image-40506বিনোদন ডেস্ক:: সিনেমা নিয়ে কথা বলার জন্য বলিউড অভিনেত্রী হুমা কুরেশিকে গুগল আমন্ত্রণ জানিয়েছে।গুগলের নিউ ইয়র্কের সদর দপ্তরে হুমাকে যাওয়ার জন্য হুমাকে এই আমন্ত্রণ জানানো হয়। সেখানে তাকে কথা বলতে হবে, সাম্প্রতিককালে বলিউড অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে আন্তর্জাতিক মঞ্চে জায়গা করে নিচ্ছেন, পরিচিতি তৈরি করছেন সে প্রসঙ্গে। এছাড়া অভিনেতাদের তুলনায় যে অভিনেত্রীরা পশ্চিমী দুনিয়ায় বেশি জনপ্রিয়তা অর্জন করছেন, সেপ্রসঙ্গেও গুগলের দফতরে কথা বলতে হবে হুমাকে।

এইমুহূর্তে হুমার কিটিও সাফল্যে পরিপূর্ণ। ‘জলি এলএলবি টু’-র সাফল্য ফিকে হওয়ার আগেই, হুমার হাতে রয়েছে একাধিক বিগ বাজেট ছবি। এরমধ্যে আন্তর্জাতিক মঞ্চে ঐতিহাসিক ড্রামা ‘ভাইসরয়েজ হাউস’ অন্যতম।

অভিনয় প্রতিভা যে হুমার অসাধারণ, সেবিষয়ে যথেষ্ট ওয়াকিবহাল আন্তর্জাতিক মঞ্চ। তাই গুগল চায়, হুমা তার সেই অভিজ্ঞতাই সকলের সঙ্গে ভাগ করে নিক।

তবে গুগলের হেড অফিসে হুমা শুধু বক্তৃতাই দেবেন না, আলোচনাও করবেন। শুধু গুগল নয়, হুমার প্রতিভাকে কুর্নিশ জানিয়ে, তাকে লন্ডনে ফেসবুকের সদর দফতরেও সিনেমা প্রসঙ্গে কিছু কথা বলার জন্যে আমন্ত্রণ জানানো হয়েছে এই বছরেই।

হুমা গুগল থেকে এই আমন্ত্রণ প্রস্তাব পেয়ে ভীষণই খুশি। গুগলকর্মীদের সঙ্গে কথা বলার জন্যে অভিনেত্রী উদগ্রীব হয়ে আছেন। তার কাজ দিয়ে তিনি যে এভাবে মানুষের মনে প্রভাব ফেলতে পারবেন, সেকথা কখনওই ভাবতে পারেননি তিনি, দাবি অভিনেত্রীর। তাই এই আমন্ত্রণ পেয়ে কার্যত অভিভূত হুমা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: