সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলা টিভিতে বিনোদনের বর্ণাঢ্য আয়োজন

Bangla-Tv-Large-20170715172431বিনোদন ডেস্ক:: বাংলাদেশে আনুষ্ঠানিক সম্প্রচার শুরু করেছে বাংলা টিভি। এরইমধ্যে ঈদ উল ফিতরে বাংলা টিভিতে প্রচারিত হয়েছে খ্যাতনামা নির্মাতাদের নির্মিত নাটক, টেলিফিল্ম, বাংলা টিভির নিজস্ব অনুষ্ঠান ও খবর। শনিবার (১৫ জুলাই) থেকে বাংলা টিভির অনুষ্ঠানমালায় যুক্ত হতে যাচ্ছে আরো অনেকগুলো নতুন ধারাবাহিক নাটক, খন্ড নাটক, বিভিন্ন নতুন অনুষ্ঠান এবং নিউজভিত্তিক বিভিন্ন আয়োজন।

এই অনুষ্ঠানমালায় আছে তিন প্রজন্মের বঁধুদের সময় ও মানসিকতার পার্থক্য নিয়ে দীর্ঘ হাসির ধারাবাহিক ‘বৌ-বিবি-বেগম’। এজাজ মুন্নার রচিত ও পরিচালিত এই ধারাবাহিকে অভিনয় করেছে মীর সাব্বির, কুসুম সিকদার, সাজু খাদেম, উর্মিলা শ্রাবন্তি কর, ইরফান সাজ্জাদ, সাবিলা নূর, আলভী, আখম হাসান, আব্দুল কাদের, আল মনসুর, শামীমা নাজনীন, শহীদুল ইসলাম সাচ্চু প্রমুখ। ‘বৌ-বিবি-বেগম’ প্রচারিত হবে প্রতি রবি থেকে মঙ্গলবার, রাত ৮ টায়।

আরো আছে শাহজাহান সৌরভের রচনায় এক মিডিয়া মোঘলের পারিবারিক গল্প নিয়ে বাংলা টিভির ইন হাউজ দীর্ঘ ধারাবাহিক ‘টক্কর’। এই ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, গাজী রাকায়েত, মীর সাব্বির, ইন্তেখাব দিনার, জেনি, ফারজানা চুমকি, নওশাবা, আরিক আনাম খান, তানিয়া হোসেন, শেলী আহসান, শাহেদ আলী, অশোক ব্যাপারি, নাফা প্রমুখ। উল্লেখ্য এই নাটকে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করলেন পিতা-পুত্র তারিক আনাম খান ও আরিক আনাম খান। টান টান উত্তেজনা আর সাসপেন্সের এই ধারাবাহিকটির সিরিজ পরিচালনা করেছেন দীপংকর দীপন। টক্কর প্রচারিত হবে প্রতি রবি থেকে মঙ্গলবার, রাত ৮টা ৩০ মিনিটে।

আরো আছে একটু অচেনা পেশার শহুরে কর্মজীবি নারীদের নিয়ে আরবান লাইফ ড্রামা ‘তিলোত্তমা’জ’। নাজনীন চুমকির রচনা ও পরিচালনায় এই ধারাবাহিকে অভিনয় করেছেন- তৌকির আহমেদ, সোহানা সাবা, রওনক হাসান, হৃদি হক, তানজিকা আমিন, শাহাদত হোসেন, নাদিয়া মীম, সুমনা সোমা, কল্যান কোরাইয়া, তৌসিফ, আরফান প্রমুখ। তিলোত্তমা’জ প্রচারিত হবে প্রতি বুধ-বৃহষ্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে।

আছে রহস্য ভিত্তিক বিভিন্ন গল্প নিয়ে ধারাবাহিক ‘রহস্যময়’। এই ধারাবাহিকের প্রতিটি গল্প মাসে প্রথম শুক্র/শনিবারে শুরু হয়ে মাসের শেষ শুক্র /শনিবারে শেষ হবে। প্রতি মাসে ভিন্ন গল্প, ভিন্ন নির্মাতার নির্মিত এই ধারাবাহিকটির নির্মাণে আছেন বদরুল আনাম সৌদ, আলভী আহমেদ প্রমুখ নির্বাচিত নির্মাতাগণ। বিভিন্ন গল্পে অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, সূর্বণা মুস্তাফা, শাহাদত হোসেন, মৌসুমী হামিদ, সমাপ্তি ওয়াদুদ, নিশা প্রমুখ। রহস্যময় প্রচারিত হবে প্রতি শুক্র ও শনিবার, রাত ৮ টায়।

এছাড়া প্রতি সপ্তাহে থাকছে একটি করে নতুন একক নাটক। এবং দুপুরে ধারাবাহিক নাটকগুলোর অমনিবাস। যেখানে সবগুলো পর্ব একসাথে দেখতে পাবেন দর্শকেরা। একক নাটক প্রচারিত হবে প্রতি শুক্রবার রাত ৯ টায়।

সেই সাথে বাংলা টিভি নিয়ে আসছে বেশ কিছু নতুন আইডিয়ার মজার অনুষ্ঠান। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- বিশ্ব চলচ্চিত্রের খবরাখবর নিয়ে অনুষ্ঠান ‘সিনেমাটিক’, বিজ্ঞান বিষয়ক ম্যাগাজিন অনুষ্ঠান- ‘ওয়ার্ল্ড অব সায়েন্স’ সারা বিশ্বের চলচ্চিত্র ও সংগীতের বিভিন্ন খবরা-খবর নিয়ে থাকছে ‘বিনোদন বিশ্ব’, সাদা কালো যুগের বাংলা সিনেমার গান নিয়ে অন্ষ্ঠুান ‘সাদা কালো’ বিভিন্ন সময়ে কপি হয়ে যাওয়া চলচ্চিত্রের চুলচেড়া বিশ্লেষণ নিয়ে নতুন ধারার অনুষ্ঠান ‘কপি ক্যাট’, রেস্টুরেন্ট ক্যাফে বিষয়ক ভিন্নধর্মী গানের অনুষ্ঠান ‘গান ভালবেসে গান’, সারা বিশ্বের বিভিন্ন ভাষার গান নিয়ে অনুষ্ঠান ‘বিশ্ব জুড়ে মিউজিক’, দেশি মিউজিক ভিডিও নির্মাণের খুটিনাটি নিয়ে অনুষ্ঠান ‘সাউন্ড অফ মিউজিক’, জনপ্রিয় তারকাদের সারাদিনের জীবনযাপন নিয়ে অনুষ্ঠান ‘দিনে রাতে তারার সাথে’, ক্যাম্পাস ভিত্তিক গেম শো ‘ই আর কি স্ট্রীট’, স্ট্রীট ম্যাজিক নিয়ে অনুষ্ঠান ‘শহরে জাদুকর’, স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান ‘স্বাস্থ্যকথা’, আইন বিষষক অনুষ্ঠান ‘ল চেম্বার’, সিনেমার গান নিয়ে অনুষ্ঠান ‘ঢালিউড বিটজ’ এবং স্টুডিও লাইভ গানের অনুষ্ঠান।

নিউজ বিভাগের পক্ষ থেকে প্রতিদিন ৪টি নিউজ ছাড়াও থাকছে- বিজনেস প্রফাইল শো ‘দি মার্চেন্ট’ ব্যাংক ও ইন্সুরেন্স বিষয়ক অনুষ্ঠান, কালচারাল শো ‘বাংলার সংস্কৃতি’, স্পোর্টস শো ‘বাংলার খেলাধুলা’ প্রতিদিনের টক শো ‘বাংলা টক’। বাংলা টিভি প্রবাসী দর্শকদের উপর বিশেষভাবে গুরুত্বারোপ করেছে, যেমন শুধুমাত্র প্রবাসীদের কর্মকান্ডের উপর ভিত্তি করে প্রতিদিনের সংবাদ ‘বিশ্ব বাংলা’ প্রচারিত হচ্ছে রাত ১২টা ৩০ মিনিটে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: