সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৭ জুলাই থেকে সেরাকণ্ঠ সিজন-৬

1500187722বিনোদন ডেস্ক:: চ্যানেল আই এর সঙ্গীত-বিষয়ক জনপ্রিয় রিয়েলিটি শো ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৬ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার’ এরই মধ্যে শেষ করেছে রাজশাহী, চট্টগ্রাম ও রংপুর বিভাগের প্রাথমিক বাছাই কার্যক্রম।

সারাদেশের প্রাথমিক বাছাই পর্ব শেষে নির্বাচিতরা ঢাকায় অনুষ্ঠিতব্য ‘মুভ টু গ্র্যান্ড অডিশন’-এ অংশ নেয়ার জন্য আসবেন। বিভাগীয় পর্যায়ের বিচারক হিসেবে আছেন সঙ্গীতশিল্পী মোঃ খুরশীদ আলম, আকরামুল ইসলাম এবং স্থানীয় খ্যাতিমান সঙ্গীতজ্ঞরা। এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণকৃত প্রতিযোগীদের বয়সসীমা নির্ধারণ করা হয়ে ১৪ বছরের উপরে।

এবার ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৬ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার -এর প্রধান বিচারকের দায়িত্বে আছেন উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী ওপার বাংলার মিতালী মুখার্জী, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও কুমার বিশ্বজিৎ।

এবার রিয়েলিটি শোটি উপস্থাপনা করবেন আরজে ও মডেল মারিয়া নূর। সেরাকণ্ঠের বিচারক হিসেবে নির্বাচিত করায় চ্যানেল আইকে ধন্যবাদ জানিয়ে মিতালী মুখার্জী বলেন, ‘নাড়ির টানে প্রাণের ঢাকায় এসেছি, এই আসতে পেরে আমি খুবই খুশি’।

সেরাকণ্ঠ পরিচালনা করছেন ক্ষুদে গানরাজের পরিচালক ইজাজ খান স্বপন। তিনি জানান, এবারের সেরাকণ্ঠের পুরোটাজুড়েই থাকছে বিশেষ চমক। দর্শকরা চমকটি দেখতে পারবেন চ্যানেল আইয়ের পর্দায়। প্রচার হবে প্রতি সপ্তাহে সোম ও মঙ্গলবার রাত ৮টায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: