সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভোটকেন্দ্র ভিত্তিক কমিটি করে কাজ শুরুর নির্দেশ ছাত্রলীগ সভাপতির

1500125888নিউজ ডেস্ক:: আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ভোটকেন্দ্র ভিত্তিক কমিটি করে ছাত্রলীগকে এখনই কাজ শুরু করার আহ্বান জানিয়েছেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

শনিবার দিনাজপুরের ফুলবাড়ী হোসেন কমিউনিটি সেন্টারে বাংলাদেশ ছাত্রলীগ ফুলবাড়ী উপজেলা, ফুলবাড়ী পৌর এবং ফুলবাড়ী সরকারি কলেজ শাখার সম্মেলনে তিনি এ আহ্বান জানান। এসময় ওই তিন শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি দেয়ার পর ছাত্রলীগের সভাপতি বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই। এজন্য আজ যে নতুন তিন শাখার কমিটি হলো; এদের নেতৃত্বে ভোটকেন্দ্র ভিত্তিক কমিটি করে প্রতিটি নেতা-কর্মীকে এখন থেকেই নির্বাচনী কাজ শুরু করতে হবে।

তিনি বলেন, মাদক আমাদের তারুণ্যকে ধ্বংস করে দিচ্ছে। এর বিরুদ্ধে সবার সোচ্চার হতে হবে। মাদক ও জঙ্গিবাদ এ সমাজের অভিশাপ। এ থেকে যুব সমাজকে মুক্ত করতে গণসচেতনতার বিকল্প নেই। এসময় নেত্রীর নির্দেশে দেশকে নিরক্ষরমুক্ত করতে অক্ষরজ্ঞানদান কর্মসূচি দেয়ারও পরামর্শ দেন সাইফুর রহমান সোহাগ।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। দিনাজপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক পারভেজ আহম্মেদ চৌধুরী পরাগের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবু হোসাইন বিপু, আন্তর্জাতিক সম্পাদক ইমরান খান, সমাজসেবা সম্পাদক রানা হামিদসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলনে মিঠুন কামার রায়কে সভাপতি ও মেহেদী হাছানকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের ফুলবাড়ী উপজেলা, লুৎফুর রহমান হৃদয়কে সভাপতি ও আরিফুর রহমানকে সাধারণ সম্পাদক করে ফুলবাড়ী পৌর এবং তরিকুজ্জামান হিমেলকে সভাপতি ও রাজিউর রহমান রাজুকে সাধারণ সম্পাদক করে ফুলবাড়ী সরকারি কলেজ শাখা কমিটি ঘোষণা করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: