সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শপিং আসক্ত চীনা স্ত্রীদের জন্য স্বামী ‘জমা রাখা’র ব্যবস্থা চালু

1500092804 আন্তর্জাতিক ডেস্ক:: চীনের শপিং আসক্ত স্ত্রীদের জন্য স্বামী জমা রাখার সার্ভিস চালু করেছে একটি শপিংমল। চীনের সংবাদপত্র ‘দ্য পেপার’ জানাচ্ছে সাংহাই এর গ্লোবাল হার্বার মলে বেশ কিছু গ্লাস পড বা কাঁচের খোপ তৈরি করা হয়েছে যেখানে মহিলারা তাদের স্বামীদের জমা রেখে যেতে পারবেন। ফলে তারা যখন শপিং করবেন, তখন এই স্বামীদের আর পেছন পেছন ঘুরতে হবে না।
জানা গেছে, ‘গ্লাস পডে’ স্বামীদের জন্য নানা বিনোদনের ব্যবস্থা রয়েছে। সেখানে তারা বসে বসে গেম খেলতে পারবেন। প্রতিটি গ্লাস পডের ভেতরে থাকবে একটি চেয়ার, মনিটর, কম্পিউটার এবং গেম প্যাড। সেখানে বসে তারা নব্বুই দশকের পুরোনো গেমগুলো খেলতে পারবেন। শপিং মলটি জানিয়েছে, এই সার্ভিস আপাতত ফ্রি। কিন্তু পরবর্তীতে তারা ফি চালু করার কথা ভাবছেন। এই সার্ভিস ব্যবহার করেছেন এমন কয়েকজন পুরুষ পত্রিকাটিকে জানিয়েছে, তারা ব্যাপারটি পছন্দ করেছেন। ইয়াং নামে একজন বলেছেন, ‘আমি মাত্র টেকেন-থ্রি গেমটি খেললাম। আমার মনে হলো আমি যেন মাত্র স্কুল থেকে ফিরে এসেছি।’
চীনা সামাজিক যোগাযোগমাধ্যমে অবশ্য শপিং মলটির এই সার্ভিস নিয়ে ব্যাপক কৌতুক চলছে। এই সার্ভিস আরো বিভিন্ন জায়গায় সম্প্রসারণ করা যায় কী না জানতে চেয়েছেন অনেকে। একজন মন্তব্য করেছেন, ‘এই সার্ভিস এখন স্বামীদের শপিং এ যেতে যোগাতে উৎসাহ যোগাবে। যদিও শপিং এর খরচ তাদের পকেট থেকেই যাবে।’ তবে একজন স্ত্রী মন্তব্য করেছেন, ‘আমার স্বামী যদি কেবল বসে গেম খেলতে চান, তাকে শপিংয়ে নিয়ে আসার মানে কি?’ বিবিসি।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: