সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএলে আবার ফিরল চেন্নাই-রাজস্থান

chennai-Rajstan-20170714174952স্পোর্টস ডেস্ক:: আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়ন কোন দল? উত্তর- রাজস্থান রয়্যালস। ওই একবারই চ্যাম্পিয়ন হয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির মালিকানাধীন দলটি। আর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস আইপিএলের শিরোপা জিতেছিল দুবার। ২০১০ ও ২০১১ সালে।

তাদের এই সাফল্য ঢাকা পড়েছিল ম্যাচ ফিক্সিংয়ের কলঙ্কে! এর জন্য ২০১৫ সালে দুই বছরের জন্য আইপিএলে নিষিদ্ধ ছিল রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংস। ভারতীয় জনপ্রিয় আসর তাদের মিস করেছে। এটা বলা বাহুল্য।

আইপিএলে আবার ফিরল চেন্নাই ও রাজস্থান। আগামী মৌসুম থেকে তাদের আর খেলতে বাধা নেই। দুই দলেরই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে গতকাল (বৃহস্পতিবার)। আজ থেকে প্রচারণা শুরু করে দিয়েছে দুই দল।

প্রচারণায় এগিয়ে চেন্নাই। এক্ষেত্রে রাজস্থান কিছু ধীর গতিতে এগোচ্ছে। আগের সেই জৌলুশ ফিরিয়ে আনতে চাইবে চেন্নাই-রাজস্থান। সেজন্য হয়তো নতুন পরিকল্পনাও হাতে নেবে দল দুটি।

চেন্নাই তাদের ‘হিরো’ মহেন্দ্র সিং ধোনিকে ফিরিয়ে আনতে মরিয়া। ফ্র্যাঞ্চাইজিটির পরিচালক কে জর্জ জন বলেন, ‘যদি কোনো খেলোয়াড়কে আমরা সবার আগে ফিরিয়ে আনি, নিশ্চয়ই সেই খেলোয়াড় হবে ধোনি।’

‘এখনও অবশ্য ধোনির সঙ্গে আমরা আলোচনা করিনি। পুনে সুপারজায়ান্টের সঙ্গে তার চুক্তির মেয়াদ আছে। এই বছরই শেষ হওয়ার কথা। সামনে তার সঙ্গে আমরা কথা বলব।’- যোগ করেন কে জর্জ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: