সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আপনার ফিগার তো বেশ সুন্দর

macron-7-20170714173019আন্তর্জাতিক ডেস্ক:: সরকারি সফরে শুক্রবার ফ্রান্সে পৌঁছেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেখানে পৌঁছানোর পর ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ ও ফার্স্ট লেডি ব্রিজিত ম্যাক্রোঁর সঙ্গে দাঁড়িয়ে সস্ত্রীক ছবি তোলেন ট্রাম্প। ছবি তোলার পরপরই ফ্রান্সের ফার্স্ট লেডির শারীরিক গড়ন নিয়ে মন্তব্য করে বসেন মার্কিন প্রেসিডেন্ট।

ওই মুহূর্তের ভিডিও ইতোমধ্যেই ফ্রান্স সরকারের ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যায় ব্রিজিতকে উদ্দেশ্য করে ট্রাম্প বলেন, আপনার ফিগার তো বেশ চমৎকার।

এরপর ব্রিজিতের দিক থেকে ঘুরে ফ্রান্সের প্রেসিডেন্টের দিকে তাকিয়ে ট্রাম্প আবার বলেন, তার শারীরিক গড়ন অত্যন্ত চমৎকার। পুনরায় ব্রিজিতের দিকে ঘুরে তিনি বলে বসেন, সুন্দর। এরপর বরাবরের মতো শুষ্ক একটা হাসি হাসেন তিনি। তবে এমানুয়েল ম্যাক্রোঁ কিংবা ফার্স্ট লেডি ব্রিজিত ট্রাম্পের ওই মন্তব্যের কোনো প্রতিক্রিয়া জানাননি।

হোটেল ডি ইনভ্যালিডসে এমানুয়েল ম্যাক্রোঁ, ব্রিজিত, ট্রাম্প ও মেলানিয়া একসঙ্গে দাঁড়িয়ে সাংবাদিকদের ছবি তোলার সুযোগ দেন। ঘটনাটি ঘটেছে ওই সময়েই। আর সেই ঘটনাটি ম্যাক্রোঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে সরাসরি দেখানো হয়। তারপরই শুরু হয় আলোচনা-সমালোচনার ঝড়।

অভিনেত্রী জিন সিবেল নিউসম তার টুইটার অ্যাকাউন্টে লেখেন, ট্রাম্প, নারীদের শরীর নিয়ে আপনি যা ভাবেন, তা নিয়ে এসব ফালতু মন্তব্য তারা শুনতে চায় না। শারীরিক গড়ন একেবারেই মামুলি বিষয়; এসব নিয়ে কথা বলা উচিত না।

গত মাসে ক্যাবল নিউজের মিকা ব্রেজেজিনস্কিকে উদ্দেশ্য করে ট্রাম্প বলেছিলেন, সামান্য বুদ্ধির পাগল মিকা। তা নিয়েও সমালোচিত হন তিনি। জুন মাসের শুরুর দিকে অায়ারল্যান্ডের প্রধানমন্ত্রীকেও ফোনে কথা বলার সময় শারীরিক গড়ন নিয়ে মন্তব্য করেছিলেন তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: