সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৩০ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফরহাদ মজহার কারো কারো গুরু বাবা : হাছান মাহমুদ

hasan-mahmud-20170714140608নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ফরহাদ মজহার শুধু লেখক নন কারো কারো গুরুবাবা। যারা ফরহাদ মজহার ইস্যুতে অপহরণের নাটক নিয়ে প্রতিবাদ করেছিলেন তারা আজ পত্র-পত্রিকা পড়ে চুপ কেন?

তিনি (ফরহাদ মজহার) যে কি তা মুখে বলতে পারছি না। অর্চনা নামে নারীর আদালতে দেয়া বক্তব্যের পর লজ্জা হয়। কারো লজ্জা না হলেও তার সম্পর্কে কথা বলতে আমার লজ্জা হয়।

শুক্রবার দুপুুরে রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোটার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

‘স্বাধীনতা বিরোধী ঘাতক দালালদের সাথে আপোস নয়, প্রধানমন্ত্রীর নেতৃত্বে সন্ত্রাস জঙ্গিবাদ দমনে ঐক্যবদ্ধ হউন’ শীর্ষক আলোচনায় সভার সভাপতিত্ব করেন অ্যাডভোকেট সাজওয়ার হোসেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি’র কাছে আমার প্রশ্ন ফরহাদ মজহার কি আপনাদের গুরুবাবা? এ রকম আরো কতোজন গুরুবাবা আপনাদের রয়েছে জানাবেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীর কাছে উন্নয়নের রোল মডেল। দীর্ঘদিন বাংলাদেশের প্রবৃদ্ধি ছিল ৬ শতাংশ। সেখানে বেড়ে দাড়িয়েছে ৭ শতাংশ। বাংলাদেশে সাংঘর্ষিক রাজনীতি না থাকলে প্রবৃদ্ধি আরো ২ শতাংশ বাড়তো বলেও উল্লেখ করেন তিনি।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের আমলের উন্নয়ন বিএনপি, বিএনপি নেতৃত্বাধীন জোট ও কিছু বুদ্ধিজীবীর চোখে পড়ে না। যারা রাত ১২টার পর টেলিভিশনের পর্দা কাঁপান। যেখানে সরকার উন্নয়নমূলক কাজের পাশাপাশি জঙ্গিবাদ নির্মুল করছে, আস্তানায় জঙ্গিরা অভিযানে মারা যাচ্ছে সেখানে বিএনপি জঙ্গিদের জন্য মায়া কান্না করেন। বিএনপি ও তাদের নেত্রীর এ ভূমিকা প্রমাণ করে তারা জঙ্গিবাদের মদদদাতা।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. সাহেদা ওবায়েদ, তালুকদার মোহাম্মদ ইউনুস এমপি, তাঁতীলীগের কার্যকরী সভাপতি সাধনা দাশগুপ্ত ও আরও অনেকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: