সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চিকুনগুনিয়া নিয়ে খালেদার টুইট

khaleda-20170714133707নিউজ ডেস্ক:: মশাবাহিত ভাইরাস জ্বর চিকুনগুনিয়া প্রতিরোধে যথাযথ ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শুক্রবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইটের মাধ্যমে তিনি এ আহ্বান জানান।

টুইটে খালেদা লিখেন, চিকুনগুনিয়া আক্রান্তদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করছি। সেই সাথে সরকারকে এই রোগ প্রতিরোধের যথাযথ ব্যবস্থা নেয়ার আহ্বান জানাচ্ছি।

সংবাদ সম্মেলন, গণমাধ্যমে বিবৃতি ও বাণী দেয়ার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম টু্ইটারে নানা বিষয়ে নিয়মিত টুইট করছেন বেগম জিয়া। দলের ষষ্ঠ জাতীয় কাউন্সিলের পর থেকে মূলত প্রায় নিয়মিত টুইট করছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, চিকুনগুনিয়া বর্তমানে ঢাকা শহরে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই কেউ না কেউ নতুন করে আক্রান্ত হচ্ছেন এই ভাইরাস জ্বরে।

এডিস মশার মাধ্যমে চিকুনগুনিয়ার ভাইরাস ছড়ায়। গত বছরের ডিসেম্বর থেকেই এই ভাইরাসের সংক্রমণ ঢাকায় দেখা দিতে থাকে। রাজধানীর মেডিসিন বিশেষজ্ঞ ও সাধারণ চিকিৎসকদের ব্যক্তিগত চেম্বারে রোগীর ভিড় বাড়তে থাকে এ বছরের এপ্রিল থেকেই। সরকারি-বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও পাড়ায় পাড়ায় ব্যক্তিগত চেম্বারে রোগীর ভিড় দিন দিন বাড়ছে। এদের একটি বড় অংশ শিশু ও বয়স্ক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: