সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২৬ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন কোচের অধীনে নিজের সেরাটাই দিতে চান মেসি

1499952056স্পোর্টস ডেস্ক:: নতুন কোচ আর্নেস্টো ভালভার্দের অধীনে আসন্ন মৌসুমে তেমন বড় কিছু করার প্রতিশ্রুতি না দিলেও বার্সেলোনা তারকা লিয়নেল মেসি জানিয়েছেন বরাবরের মত নিজের সেরাটাই দিতে চান তিনি।

জাপানীজ ই-কমার্স জায়ান্ট রাকুটেনের সাথে নতুন স্পনসর চুক্তি হয়েছে বার্সেলোনার। এ উপলক্ষে টোকিওর সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে মেসি বলেছেন, ‘আমি সব সময় যা বলি এবারও সেই কথাই বলতে চাই। যখনই একটি নতুন মৌসুর শুরু হয় তখন ক্লাবের একটি সুস্পষ্ট লক্ষ্য থাকে। বার্সেলোনা চায় তার সেরাটা খেলতে। নতুন কোচ পেয়ে ব্যক্তিগতভাবে আমি দারুণ খুশী, এখন নতুন মৌসুম শুরু করতে মুখিয়ে আছি। ভালভার্দের অধীনে সবকিছুই নতুন ভাবে হবে। তার সুখ্যাতি সম্পর্কে আমরা সবাই শুনেছি। আশা করছি মৌসুমের শুরুটা ভালই হবে। আমরা সকলেই নিজেদের সেরাটা দিতে চেষ্টা করবো।’

নতুন মৌসুম নিয়ে সবচেয়ে বেশী আগ্রহী মেসির সতীর্থ আরদা তুরান। তুরস্কর জাতীয় দলের এই মিডফিল্ডার বলেছেন, এবারের মৌসুমে সবগুলো শিরোপা জয় করা গুরুত্বপূর্ণ।

রাকুটেনের সাথে চার বছরের জন্য বার্ষিক ৫৫ মিলিয়ন ইউরোতে চুক্তি হয়েছে বার্সেলোনার। চুক্তিটি ২০২১ সাল পর্যন্ত চলবে। ২০১৩ সাল থেকে বার্সেলোনার জার্সির স্পন্সর ছিল কাতার এয়ারওয়েজ। আসন্ন মৌসুমে সে জায়গা দখল করলো ই-কমার্স প্রতিষ্ঠান রাকুটেন। প্রতিষ্ঠানটি ইতোমধ্যেই জে-লীগের দল ভিসেল কোব ও পেশাদার বেসবল দল গোল্ডেন ঈগলসের স্পন্সর হিসেবে কাজ করছে। বাসস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: