সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এসেক্সে বিনে পয়সায় খেলেছেন তামিম!

tamim-l-1-20170713174333স্পোর্টস ডেস্ক:: ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্ল্যাস্টে এসেক্সের হয়ে বেশ কয়েকটি ম্যাচ খেলার কথা ছিল তামিম ইকবালের। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করা তামিমকে নিয়ে আশাবাদী ছিল এসেক্সও। কিন্তু ‘হেট ক্রাইমের’ শিকার হয়ে একটির বেশি ম্যাচ খেলা হয়নি বাংলাদেশের এই তারকা ওপেনারের। আর ওই ম্যাচটিও নাকি বিনে পয়সায় খেলেছেন তিনি।

ইংল্যান্ডে উড়ে যাওয়ার পর কেন্টের বিপক্ষে এসেক্সের হয়ে অভিষেক ঘটে তামিমের। ওই ম্যাচে প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি। ৭ রান করতেই ফিরে যান সাজঘরে। তার দলও ভালো করতে পারেনি। কেন্টের কাছে এসেক্স হেরে যায় ৭ উইকেটের বড় ব্যবধানে।

একান্ত ব্যক্তিগত কারণেই নাকি এক ম্যাচ খেলেই এসেক্স ছেড়েছেন তিনি। ক্লাবটির পক্ষ থেকে তার ব্যক্তিগত বিষয়কে শ্রদ্ধা দেখানোর অনুরোধ জানানো হয়। তামিম দেশে ফিরেছেন গতকাল (বুধবার)। এখন তামিমের ইংল্যান্ড সফর নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ!

এসেক্সে খেলার জন্য কত টাকা নিয়েছেন তামিম? যে ম্যাচটি খেলেছেন, ওই ম্যাচের জন্যই বা কত পারিশ্রমিক পেয়েছেন? এমন প্রশ্নই ক্রিকেটানুরাগীদের। ম্যাচ প্রতি প্রায় তিন হাজার পাউন্ড করে পাওয়ার কথা ছিল তামিমের। সে হিসেবে কেন্টের বিপক্ষে ম্যাচের জন্য অন্তত তিন হাজার পাউন্ড পেয়েছেন, এমনই তো!

কিন্তু না। ওই ম্যাচের জন্য কোনো টাকাই নেননি তামিম! এছাড়া তামিমকে অগ্রিম কিছু টাকা দিয়েছিল এসেক্স। সে টাকাও ফেরত দিয়েছেন এই ওপেনার। টুর্নামেন্টের মাঝপথে চলে যাওয়ায় দল সমস্যায় পড়তে পারে। তামিম না খেলায় নতুন কাউকে তো খুঁজে নিতে হবে তাদের।

এ জন্য তামিম টাকা ফেরত দিয়েছেন, যাতে ওই টাকা দিয়ে নতুন কাউকে দলে আনতে পারে এসেক্স। তামিমের এমন বিনয়ী আচরণে বিস্ময় প্রকাশ করেছেন এসেক্স কর্মকর্তারা। বাংলাদেশের মিডিয়াকে এমনটাই জানিয়েছে তামিমের ঘনিষ্ঠ সূত্র।

প্রসঙ্গত, স্ত্রী আয়েশা ও ছেলে আরহামের বিমানভাড়া বহন করেছেন তামিম। কারণ চুুক্তি অনুযায়ী এসেক্স শুধু তামিমের যাওয়া-আসার বিমানভাড়াই দিয়েছিল; স্ত্রী ও ছেলেরটা নয়। কিন্তু তামিমের পরিবারের জন্য স্ট্রাটফোর্ডে একটি ফ্ল্যাট ভাড়া করে দিয়েছিল এসেক্স। যাতায়াতের জন্য একটি গাড়িও দিয়েছিল ইংল্যান্ডের ক্লাবটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: