সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্নীতিকে না বলুন, সততার জন্য মুখ খুলুন : দুদক কমিশনার

2-3-600x400ডেস্ক রিপোর্ট:: দুর্নীতি দমন কমিশনের কমিশনার এ.এফ.এম. আমিনুল ইসলাম বলেছেন, “শিক্ষকরাই পারেন শিক্ষার্থীদের মধ্যে যাবতীয় মূল্যবোধকে জাগ্রত করতে। আর মূল্যবোধ জাগ্রত হলেই দূর্নীতির মূলোৎপাটন করা সম্ভব। স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সততা সংঘ গঠনের মাধ্যমে মূল্যবোধ জাগ্রত করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে।”

বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের হলরুমে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে “দূর্নীতি দমন: মূল্যবোধের অবক্ষয় রোধ ও নৈতিক শিক্ষার প্রয়োজনীয়তা” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উক্ত কথাগুলো বলেন ।
তিনি আরও বলেন দূর্নীতিকে না বলে সততার জন্য সবাইকে মুখ খুলতে হবে এবং অন্যায়ের প্রতিবাদ করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমদের সভাপতিত্বে প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো: মনির উদ্দিন, দুদক’র প্রধান কার্যালয়ের পরিচালক মো: মনিরুজ্জামান ও দুদক’র সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক শিরীন পারভীন।
আরও বক্তব্য রাখেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষিকেশ ঘোষ, মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে আইন বিভাগের ছাত্র আফতাব মিয়া।

উক্ত সভায় উপস্থিত ছিলেন দুদক’র সিলেট বিভাগের উপ-পরিচালক রেভা হালদার, দুদক’র প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ আবুল কাসেম, দুদক’র কমিশনারের একান্ত সচিব (পিএ) সৈয়দ রবিউল ইসলাম, দুদক’র সিলেটের সহকারী পরিচালক দেবব্রত মন্ডল, দুদক’র সিলেটের উপ-সহকারী পরিচালক রনজিৎ কুমার কর্মকার, তাজুল ইসলাম ভুইয়া, ওয়াহিদ মঞ্জুর সোহাগ এবং বিশ্ববিদ্যালয়ের অর্থ পরিচালক সুশান্ত আচার্য, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো: হুমায়ুন কবির, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সেকশন অফিসার শরীফ উদ্দিন আহমেদ এবং পবিত্র গীতা পাঠ করেন সুবিনয় আচার্য।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: