সর্বশেষ আপডেট : ২ মিনিট ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোশ্যাল বিজনেস ইয়ুথ সামিট ২০১৭

1499933557নিউজ ডেস্ক:: আগামী ৩০ ও ৩১ জুলাই ঢাকা ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে সামাজিক ব্যবসা’র অন্যতম বৃহৎ আন্তর্জাতিক মিলনমেলা ‘সোশ্যাল বিজনেস ইয়ুথ সামিট ২০১৭’। সোশ্যাল বিজনে ইয়ুথ অ্যালায়েন্স গ্লোবাল (এসবিওয়াইএ গ্লোবাল) অতীতের সামিট সমূহের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রেখে কিছুটা ভিন্ন আঙ্গিকে ও বৃহৎ কলেবরে অনুষ্ঠিতব্য এই সামিটে দেশ ও দেশের বাহির থেকে ৩০০ জন নানান বয়স ও পেশার অংশগ্রহণকারীদের মিলনমেলা হতে যাচ্ছে এ বছরের আয়োজন।

সোশ্যাল বিজনেস ইয়ুথ সামিটের পথচলা সূচনা যুবসমাজ ও তাদের কর্মস্পৃহাকে জাতীয় ও আন্তর্জাতিক পরিমাপে উন্নয়নের বলিষ্ঠ পদক্ষেপ হিসেবে প্রদর্শনের জন্য। সামাজিক ব্যবসা ক্ষেত্রে যেসব ব্যক্তিবর্গ নিজেদের আত্মনিয়োগ করে বৈশ্বিক অগ্রগতিতে অবদান রেখেছেন তাদের অনুপ্রেরণা, দীক্ষা আর অভিজ্ঞতার প্রতিফলন ঘটবে এবারের আয়োজনে, তরুণদের কণ্ঠে ও তাদের সামাজিক ব্যবসা নিয়ে চিন্তা-চেতনার মাঝে।

নেটওয়ার্কিং এর সুযোগের ফলশ্রুতিতে সেতুবন্ধন ঘটবে অভিজ্ঞতা এবং আগ্রহের, সাফল্য এবং সম্ভাবনার। কৌশল, পরিকল্পনা ও জ্ঞান আহরণের ও বিতরণের মাধ্যমে একটি স্মরণীয় আয়োজন হয়ে থাকবে সোশ্যাল বিজনের ইয়ুথ সামিট। তাছাড়া অংশগ্রহণকারীদের জন্য জ্ঞান আহরণ ও বিতরণের প্রয়াস ও একটি উপযুক্ত পরিবেশ থাকছে এসবিওয়াইএ গ্লোবালের এই আয়োজনে।

এবারের আয়োজন শুরু হবে কিংডম অব নেদারল্যান্ডস-এর মাননীয় রাষ্ট্রদূত লিওনি মার্গারেথ কুয়েলিনিয়ের এবং এসবিওয়াইএ গ্লোবাল-এর ফাউন্ডার সজীব এম খায়রুল ইসলাম এর শুভেচ্ছা বক্তব্য দিয়ে। এরপর একটি মতবিনিময় বৈঠকের মধ্য দিয়ে এবং প্রথম দিনের বিভিন্ন অংশ জুড়ে থাকছে সামাজিক ব্যবসা কিভাবে নারীস্বাস্থ্য, কৃষিব্যবস্থা, শিক্ষা, বিশ্বায়ন, এমনকি আর্সেনিক দূষণের মত জাতীয় সমস্যাকে সমাধান করতে সক্ষম তার চিত্রায়ন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: