সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্মার্ট মানিব্যাগ চুরির সময় ছবি উঠবে মোবাইলে

aW1hZ2UtNDIwMDAuanBn-300x225তথ্যপ্রযুক্তি ডেস্ক:: পুরুষদের অন্যতম দরকারি অনুসঙ্গ মানিব্যাগ। এতে স্মার্ট প্রযুক্তি যুক্ত করেছে ভোল্টারম্যান ইঙ্কডট নামক একটি প্রতিষ্ঠান। মানিব্যাগটিতে ৫১২ এমবি রম, একটি বিল্ট-ইন ক্যামেরা এবং ওয়াই-ফাই হট স্পটের মতো আধুনিক সব প্রযুক্তি রয়েছে।

এতে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার। এটি ফোনের চার্জিংয়ের জন্য তারবিহীন চার্জার হিসেবে ব্যবহার করা যাবে। এক্ষেত্রে ফোন যদি তারবিহীন চার্জার সমর্থন না করে, তাহলে তার যুক্ত একটি চামড়ার চার্জিং প্যাডের মাধ্যমে চার্জার হিসেবে ব্যবহার করা যাবে যা পাওয়ার ব্যাংক হিসেবে কাজ করবে।

মানিব্যাগটিতে আরও রয়েছে জিপিএস, ওয়াই-ফাই হটস্পট এবং আরএফআইডি সুরক্ষার ব্যবস্থা। কেউ ভুলে ফোনটি রেখে গেলে সঙ্গে সঙ্গে অ্যালার্ম বেজে উঠবে। মানিব্যাগটিও কোথাও ভুলে রেখে গেলে ব্লুটুথের মাধ্যমে ফোনটি অ্যালার্ম হিসেবে কাজ করবে।

স্মার্ট এই মানিব্যাগে একটি বিল্ট-ইন ক্যামেরা রয়েছে। মানিব্যাগটি চুরির সময় চোরের ছবি ভেসে উঠবে মোবাইলে। মানিব্যাগে থাকা লুকানো ক্যামেরা তুলে ফেলবে ছবি।

স্মার্ট এই মানিব্যাগটি আগামী ডিসেম্বরে বাজারে আসতে পারে বলে জানা গেছে। স্মার্ট এই মানিব্যাগটির দাম নির্ধারণ করা হয়েছে ৯৮ ডলার। সূত্র : দ্য ভার্জ ও অ্যান্ড্রয়েড অথরিটি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: