সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ-১আসন চষে বেড়াচ্ছে কামরুজ্জামান কামরুল

unnamed (11)তাহিরপুর প্রতিনিধি::

সুনামগঞ্জের হাওর পাড়ের বৃহত্তর দু-দলের সুনামগঞ্জ-১আসন(তাহিরপুর,জামালগঞ্জ,ধর্শপাশা,শধ্যনগর)বর্তমান,সাবেক এমপি ও এই আসনে দু-দলের সাম্ভাব্য জনপ্রিয় তরুন প্রার্থীদের উপছেপরা ভীড়। নির্বাচন খুব শীর্ঘই না হলেও হাওর পাড়ে তাদের আগমনে নির্বাচনের আবাশেই লক্ষ্য করা যাচ্ছে। তাদের আগমনে দলীয় নেতাকর্মী ও ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনাও বিরাজ করছে। বিএনপি ও আ,লীগের ঐসব নেতারা সুযোগ বুজে নিজ নিজ দলের নেতাকর্মীদের নিয়ে একত্রে মিলিত হওয়ায় মিলন মেলায় পরিনত হয়েছে হাওরপাড়ের জনপদ গুলোতে। ভোটার,দু-দলের স্থানীয় নেতাকর্মীরা জানায়,হাওর পাড়ের বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা কেউ কেউ পুরুনো নেতাকে ভুলে উদিয়মান তরুন নতুন নেতা নির্বাচন করতেও চাইছে। আর প্রাধান্য দিছে তরুন সাম্ভাব্য প্রার্থীদের বেশি। এই সুযোগ কাজে লাগিয়ে নতুন উদিয়মান ও জনপ্রিয় সাম্ভাব্য প্রার্থীরা এগিয়ে চলছে জোরে শুরে। এক্ষেত্রে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল একবারেই আলাদা।

তিনি প্রতিদিনেই তাহিরপুর,জামালগঞ্জ,ধর্শপাশা(মধ্যনগড়) উপজেলার বিভিন্ন গ্রামে নেতাকর্মীদের নিয়ে মিলিত হয়ে মতবিনিময়,গনসংযোগ,বিভিন্ন স্থানে মিটিং করছেন ও চষে বেড়াচ্ছেন হাওর পাড়ের প্রতন্ত্য এলাকা গ্রাম গুলোতে। এতে করে একটু বেশি খুশি নেতাকর্মীরা। রোজার শুরুতেই এই আগমন শুরু হলেও ঈদুল ফিতর ও ঈদ পূর্নমিলনী পরবর্তি সময় টুকু ছাড়াও সার্বক্ষনেই আছেন কামরুল। সবাই সবার মত করে প্রতিদিন হাজির হয়ে দলে তাদের অবস্থান কতটুকু বুজিয়ে নেতাকর্মীদের মাঝে নিজের অবস্থান শক্ত করার চেষ্টা করছে। কিন্তু কামরুলের ক্ষেত্রে এক ভিন্ন রখম পরিবেশ তিনি যেখানেই যান সেখানেই জনসমুদ্রে পরিনিত হয়ে উঠছে। দলীয় কার্যক্রম পরিচালিত করতে সবাইকে জোরালো পদক্ষেপ নিতে বলেছেন। দলের ভিতরে সকল কোন্দল ও বিভেদ ভুলে দলের স্বার্থে কাজ করার আহবান জানাচ্ছেন তিনি সবাইকে।

সুনামগঞ্জের ১আসনের সাম্ভাব্য তরুন উদিয়মান প্রার্থী তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল বলেন,আমি এই এলাকার সন্তান সব সময় সবার সুখে দুঃখে পাশে আছি আর সব সময় থাকব। দলের স্বার্থে প্রতিটি উপজেলার প্রতন্ত্য এলাকায় গিয়ে দলকে সুসংগঠিত করতে গনসংযোগ করছি। আমরা ব্যাক্তি নয় দলীয় মার্কা কেই প্রাধান্য দিব। বেগম খালেদা জিয়া ও তারুন্যের প্রতীক তারেক রহমানের আর্দশ নিয়েই দল যাকে মনোনীত করবে তাকে আমরা সমর্থন করব। আমিও দলীয় মনোনয়ন প্রত্যাশি আশা করি আমার জনসমর্থন মূল্যায়ন করবেন কেন্দ্রীয় নেতৃবৃন্ধ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: