সর্বশেষ আপডেট : ২ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রীর অগ্রসৈনিক – এড. মিসবাহ উদ্দিন সিরাজ

unnamed (13)বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, ছাত্রলীগ, যুবলীগের চেয়েও সিলেটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অত্যন্ত সুশৃঙ্খল ও সুসংগঠিত। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অগ্রসৈনিক হয়ে সিলেটের রাজপথ সহ সাধারণ মানুষের কল্যাণে যে নিরলস ভূমিকা পালন করে যাচ্ছে তা উজ্জ্বল সম্ভাবনাময় দৃষ্টান্ত। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন সুখী-সমৃদ্ধ মধ্যম আয়ের বাংলাদেশ বির্নিমানে আওয়ামী স্বেচ্ছাবেক লীগের অবদানও প্রসংশনীয়।

তিনি মঙ্গলবার ১১ জুলাই বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগরের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তিকে রুঁখে দিতে সিলেটে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে এবং সতর্ক পর্যবেক্ষনতার সাথে খেয়াল রাখতে হবে যাতে দেশবিরোধী অপশক্তি কোন অংশ ছদ্ধবেশে দলের ভিতর প্রবেশ করতে না পারে।
মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য জামিল আহমদ, এডভোকেট কামাল উদ্দিন আহমদ, এডভোকেট বেলাল উদ্দিন, এডভোকেট ফখরুল ইসলাম, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাইফুল আলম সিদ্দিকী ও গীতা পাঠ করেন সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি মুহিবু উস সামাদ রিজভী, মুজিবুর রহমান মালদার, সৈয়দ এনায়েতুল বারী মুর্শেদ, বদরুল ইসলাম বদরু, বনশ্রী দাস অপু, এম এ সামাদ, সফিকুল ইসলাম সফিক, এম এ হান্নান, এম রশিদ আহমদ, সেলিম চৌধুরী, চঞ্চল উদ্দিন, ধনঞ্জয় দাস ধনু, নজরুল ইসলাম রানা শেখ, ইফতে কামরুল হাসান তায়েফ, রাহুল চৌধুরী, ডা. রফিকুল হাসান জুয়েল ও জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমেদ, মাজাহারুল ইসলাম সুমন ও বদরুল হোসেন খান কামরান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই আল হাদী, মুমিনুর রশীদ সুজন, গোলাম হাসান চৌধুরী সাজন, ওয়ালী উল্লাহ বদরুল ও অঞ্জন রায়, দপ্তর সম্পাদক এম কামরুল আই রাসেল, সহ-দপ্তর সম্পাদক রিপন আহমদ, প্রচার সম্পাদক রাজেশ দাশ রাজু, সহ প্রচার সম্পাদক ইকবাল হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, সহ অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ উমর ফারুক ফরহাদ, প্রকাশনা বিষয়ক সম্পাদক আতিকুল আম্বিয়া আতিক, সহ প্রকাশনা বিষয়ক সম্পাদক ফাহাদ সুলতান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুয়েদুর রহমান চৌধুরী মনি, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুবেল আহমদ, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সহ যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক কবির আলম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয় সম্পাদক জিয়াব আহমদ তাফাদার, সহ জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কৃষি বিষয়ক সম্পাদক পারভেজ আহমেদ, সহ কৃষি বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ তালুকদার, পরিবেশ বিষয়ক সম্পাদক জয় দেব, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার সাদিক, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ, সহ নাট্য বিষয়ক সম্পাদক ফাহাদ আহমদ রুমেল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহজাহান আজিজ, সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. রুকন মিয়া, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আরজু বাঙালি, সহ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক দবির খান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সায়েম উদ্দিন, সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিরাজ উদ্দিন শিরুল, মহিলা বিষয়ক সম্পাদক খোরশেদা আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক রুনা বেগম, মানবাধিকার বিষয়ক সম্পাদক মিঠুন দত্ত, সহ মানবাধিকার বিষয়ক সম্পাদক শমসের আলী সন্তু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফয়সল আহমেদ ফাহাদ, তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক সম্পাদক সুব্রত সামন্ত সরকার, সহ তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক সম্পাদক এমডি ইয়াহিয়া তানজিল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমেদ উজ্জ্বল, সহ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শহীদুল হক লাহিন, সমাজকল্যান বিষয়ক সম্পাদক মুহিতুর রহমান রনি, সহ সমাজকল্যান বিষয়ক সম্পাদক হেলাল খান, ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মঞ্জু, সহ ধর্ম বিষয়ক সম্পাদক ঝুটন পাল, সদস্য অ্যাডভোকেট বেলাল উদ্দিন, হানিফ আহমদ, মো. জামাল উদ্দিন কাওছার, সাইফুল আলম সিদ্দিকী, এনামুল হক এনাম, শাহিনুর রহমান শাহিন, কাওছার আহমদ চৌধুরী, এইচ এম ফজলে রাব্বি, আমির আলী, শাহরিয়ার হোসেন, আবুল কালাম, বিক্রম তালুকদার, আব্দুল হাদী সোহেল, খোরশেদ আলী, মির্জা আলী আহমদ, আব্দুল মনাফ, জাহাঙ্গীর আলম জাবেদ, মিসবা মির্জা, হোসাইন মোহাম্মদ রাজন, মো. আনহার মিয়া, আল সাদিক দুলাল, তপু দে, বাবুল আহমদ, বাবুল মিয়া, সায়মন আহমদ, কামাল খান, শাহেদ আহমদ, ওমর ফারুক রবিন, দিবাকর দাস, শরিফুল ইসলাম সৌরভ, রাসেল আহমদ, সুমন রঞ্জন দাস, জুয়েল খান প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: