সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শীর্ষেই আছেন সাকিব

Bangladesh cricketer Shakib Al Hasan unsuccessfully appeals for the wicket of Sri Lankan cricketer Dilruwan Perera during the fourth day of the second and final Test cricket match between Sri Lanka and Bangladesh at the P. Sara Oval Cricket Stadium in Colombo on March 18, 2017. / AFP PHOTO / Ishara S. KODIKARA (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

স্পোর্টস ডেস্ক:: লর্ডসে ইংল্যান্ড ও সাউথ আফ্রিকার মধ্যকার চার ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ শেষ হয়েছে গত ৯ জুলাই। এরপর টেস্টে খেলোয়াড় র‌্যাঙ্কিং আপডেট করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। র‌্যাঙ্কিংয়ে ৪৩১ পয়েন্ট নিয়ে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষেই রয়েছেন সাকিব আল হাসান।

দ্বিতীয় অবস্থানে আছেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তার রেটিং পয়েন্ট ৪২২। আর ৪১৩ রেটিং পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছেন আরেক ভারতীয় ক্রিকেটার রবীচন্দ্রন অশ্বিন। লর্ডস টেস্টে মঈন আলীর অলরাউন্ড নৈপুণ্যে ২১১ রানের জয় তুলে নিয়েছিল ইংল্যান্ড।

ফলে, অলরাউন্ডারদের তালিকায় দুই ধাপ উন্নতি হয়েছে মঈন আলীর। এখন ৩৮৪ রেটিং পয়েন্ট নিয়ে এখন তিনি আছেন চতুর্থ অবস্থানে। এক ধাপ নেমে পঞ্চম অবস্থানে রয়েছেন বেন স্টোকস। লর্ডস টেস্টে দুই ইনিংসে মঈন আলীর রান ছিল যথাক্রমে ৮৭ ও ৭। বল হাতে দুই ইনিংসে তার পারফরম্যান্স যথাক্রমে ৪/৫৯ ও ৬/৫৩।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: